kalerkantho


ইনস্টাগ্রামে সাহসী ছবি দিয়ে অপমানের শিকার বাঙালি অভিনেত্রী!

কালের কণ্ঠ অনলাইন   

২০ ফেব্রুয়ারি, ২০১৭ ১৪:১২



ইনস্টাগ্রামে সাহসী ছবি দিয়ে অপমানের শিকার বাঙালি অভিনেত্রী!

বিকৃতমনস্ক পুরুষের জন্য আজ নেট দুনিয়াতেও অপমানের শিকার হচ্ছে নারী। এবার তার শিকার হলেন বাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তী।

'সোনালি কেবল' করে দর্শকদের মন কেড়েছিলেন। কিন্তু তারপর থেকে সিনেদুনিয়ায় তাকে তেমন দেখা যায়নি। সম্প্রতি কিছু সাহসী ছবি প্রকাশ করে নেট দুনিয়ায় ঝড় তুলেছেন তিনি।  তবে সেই সঙ্গে ছুটে এসেছে অশ্লীল মন্তব্যও!

ক্যারিয়ার শুরু করেছিলেন তেলুগু ছবিতে। পরে দু-একটি হিন্দি ছবিতেও কাজ করেছেন। তার অভিনীত কয়েকটি ছবি এখনও মুক্তিও পায়নি। তরুণ অভিনেত্রীদের মধ্যে বেশ ভালো জায়গাই করে নেওয়ার কথা ছিল তার। কিন্তু এর মধ্যে বোধহয় সে জায়গা কেড়ে নিচ্ছেন তাপসি পান্নুর মতো অভিনেত্রীরা। তবে অভিনয়ে না হলেও সাহসে বিন্দুমাত্র কম যান না রিয়া।

ফটোশুটেও দেখা গিয়েছিল সেই সাহসী পদক্ষেপ। বলিউডে বোল্ড ছবি প্রকাশ করা নতুন কিছু না। এই প্রজন্মের বহু অভিনেত্রীই তাদের কাজে, পোশাকে এবং জীবনযাপনে সাহসের নমুনা দেখিয়েছেন। একধাপ এগিয়ে রিয়া ফটোশুটে অন্তর্বাসই তুলে রাখলেন। ছবিগুলি দেখে নেট দুনিয়ার কেউ কেউ তার প্রশংসাই করেছেন। আবার কেউ করেছেন চূড়ান্ত অপমানজনক মন্তব্য। এমনকী তার শরীর নিয়েও আলোচনা হয়েছে প্রকাশ্যেই।  

এর আগে সোশাল মিডিয়ায় ছবি দিয়ে হেনস্তার শিকার হয়েছিলেন জ্বলা গুট্টা, সানিয়া মির্জারা। ধর্ম নিয়ে আক্রমণের মুখে পড়তে হয়েছিল মোহম্মদ শামি, মোহম্মদ কাইফ, মীরকেও। এবার সেই তালিকায় যোগ হলো রিয়া চক্রবর্তীর নামও। যদিও এ নিয়ে অভিনেত্রী এখনও তার প্রতিক্রিয়া জানাননি। তবে সোশাল মিডিয়ায় ছবি দিলেই যেভাবে মহিলাদের অপমানের মুখে পড়তে হচ্ছে তাতে ক্ষুব্ধ নেট ব্যবহারকারীদের একাংশ।


মন্তব্য