kalerkantho


নায়িকার ছবি নিয়ে কলকাতার দৈনিকের কাণ্ড!

কালের কণ্ঠ অনলাইন   

২০ ফেব্রুয়ারি, ২০১৭ ১৩:১২



নায়িকার ছবি নিয়ে কলকাতার দৈনিকের কাণ্ড!

দুই দেশের দুই নায়িকাকে গুলিয়ে ফেলে সংবাদ প্রকাশ করেছে কলকাতার ২৪ ঘণ্টা নামে একটি সংবাদমাধ্যম। গত শুক্রবার চলন্ত গাড়িতে অপহরণ ও শ্লীলতাহানির শিকার হন মালায়ালাম অভিনেত্রী ভাবনা।

সেই সংবাদে জি নিউজের বাংলা ভার্সনের ওই পত্রিকাটি বাংলাদেশি অভিনেত্রী ভাবনার ছবি ব্যবহার করে। এ নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন বাংলাদেশি অভিনেত্রী ভাবনা।

খবরের বিষয়বস্তু ছিল, শুক্রবার শুটিং শেষে বাড়ি ফেরার পথে রাত ৯টার দিকে ভারতের কচির এরনাকুলামের আথানি নামক স্থানে মালায়ালাম অভিনেত্রী ভাবনার গাড়ি আটকে জোর করে একদল ব্যক্তি তাকে শ্লীলতাহানি করে। তার গাড়িতে প্রবেশ করে অপহরণ করা হয় এ অভিনেত্রীকে। জোরপূর্বক অভিনেত্রীর ছবি ও ভিডিও করে দুর্বৃত্ত দলটি। ঘণ্টাখানেক এসব অসভ্যতার পর তাকে ছেড়ে দেওয়া হয়। এ নিয়ে মামলা এবং গ্রেপ্তারের ঘটনাও ঘটেছে।

এই ঘটনাটি নিয়ে গত শনিবার ১৮ ফেব্রুয়ারি সংবাদ প্রকাশ করে ২৪ঘণ্টা নামের পত্রিকাটি। সেখানে মালায়ালাম অভিনেত্রীর বদলে বাংলাদেশের অভিনেত্রী ভাবনার ছবি প্রকাশ করা হয়।

সংবাদ প্রকাশের পর স্বভাবই বিব্রতকর অবস্থায় পড়েন অভিনেত্রী। তিনি সোমবার নিজের ফেসবুক আইডিতে বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। তিনি লিখেন, "মানুষ এত নির্বোধ এবং বিরক্তির কিভাবে হয়! এ ধরনের নিউজ করার আগে দুইবার ভাববে না। খুব হতাশাজনক ব্যাপার। আলহামদুলিল্লাহ আমি ভালো আছি। এটা আমার সংবাদ না। "


মন্তব্য