kalerkantho


‘শশীকলা’ ছবিতে ফাঁস হবে আম্মা-চিনাম্মার গোপন সম্পর্ক!

কালের কণ্ঠ অনলাইন   

১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:৩৩



‘শশীকলা’ ছবিতে ফাঁস হবে আম্মা-চিনাম্মার গোপন সম্পর্ক!

আয়ের চেয়ে অতিরিক্ত সম্পত্তি রাখার দায়ে আপাতত শশীকলা কারাগারে আছেন। আর তখনই মুক্তি পেল তাঁর জীবনী নিয়ে তৈরি ছবি ‘শশীকলা’র প্রথম পোস্টার।

গতবছর ডিসেম্বরেই পরিচালক রাম গোপাল বার্মা জানিয়েছিলেন, শশীকলার জীবনকাহিনী তিনি বড়পর্দায় ফুটিয়ে তুলবেন। যেখানে তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার সঙ্গে চিনাম্মার আসল সম্পর্কের কথাও ফাঁস করবেন পরিচালক। রাম গোপাল বার্মার দাবি, এ নিয়ে বেশ কিছু অপ্রত্যাশিত বিস্ফোরক সত্য সামনে আসতে চলেছে। ছবিতে শশীকলার চোখ দিয়েই দেখানো হবে জয়ললিতার জীবনের নানা অজানা তথ্য।
পরিচালক আরও জানান, জয়ললিতার ৩৬ পোয়েস গার্ডেনের বাড়ির মালির থেকে বেশ কিছু মূল্যবান খবর পেয়েছেন তিনি। যা ছবির মাধ্যমে দর্শকরা জানতে পারবেন। টুইটারে ‘শশীকলা’ ছবির প্রথম পোস্টারটি প্রকাশ করলেন রাম গোপাল বার্মা। পোস্টারে স্কেচে শশীকলাকে ফুটিয়ে তোলা হয়েছে। ছবিটি মালয়ালম, হিন্দি ও তামিল ভাষাতেও মুক্তি পাবে। টুইটারে ছবি পোস্ট করে পরিচালক লিখেছেন, ‘শশীকলার অন্দরের কাহিনী শুধুমাত্র মানানগুড়ি মাফিয়া পরিবারই ভাল বুঝতে পারবে। ’

পরিচালক আপাতত তাঁর আপকামিং ছবি ‘সরকার ৩’-এর কাজ নিয়ে ব্যস্ত। তবে ‘শশীকলা’ ছবিতে তামিলনাড়ুর রাজনীতির অজানা তথ্যই যে প্রকাশ পাবে, সেটাই পরিচালকের কথায় বারবার ধরা পড়ল।

সূত্র: সংবাদ প্রতিদিন


মন্তব্য