kalerkantho


শরীরে আবারও ট্যাটু আঁকবেন ড্রিউ ব্যারিমোর

কালের কণ্ঠ অনলাইন   

১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৩:৪৫



শরীরে আবারও ট্যাটু আঁকবেন ড্রিউ ব্যারিমোর

তার নতুন হিট নেটফ্লিক্স শো 'সান্টা ক্লারিটা ডায়েট' এর সাফল্যে নিশ্চিত ভাবে অভিনেত্রী ড্রিউ ব্যারিমোর তার শরীরে আরও একটি নতুন ট্যাটু আঁকবেন।  এই ভুতুরে সিরিজ ইতিমধ্যেই অনেকের কৌতূহল উদ্রেক করেছে। এই ছবির শুটিংয়ের সময় এমন একটা অবস্থা হয়েছিল যেটা ড্রিউ ব্যারিমোরের কাছে মনে হয়েছিল তার উইল কোপেলমানের সঙ্গে তিন নম্বর বিয়েটা প্রায় ভেস্তে যাবে।  

তিনি বলেছেন, "এটা একটা বিয়ে নিয়ে ব্যাপার। যখন আমার জীবনে খুব খারাপ সময় এসেছিল তখন এই ছবির স্ক্রিপ্ট পড়ে আমি হেসেছিলাম। এই স্ক্রিপ্টটাই আমাকে আমার সেই দুঃসময় থেকে বেরিয়ে আসতে সাহায্য করেছিল। "

তিনি আরও বলেছেন, "যখন তোমার জীবন প্রায় ভেঙে পড়তে চলেছে, তখন এমন একটা রাস্তা খুঁজে দেখা উচিত যা তোমাকে এই ভেঙে পড়ার হাত থেকে বাঁচাবে। আমি ভাগ্যবান যে এই রকম একটা রাস্তা খুঁজে পেয়েছি। আমি অনেক দিন কাজ করিনি। এই কাজটা এসে যাওয়ায় নিজেকে সৌভাগ্যবান মনে করি। জীবনের প্রত্যেকটা জিনিসেরই একটা নির্দিষ্ট সময় আছে।

এখন নতুন ট্যাটু করার সময় এসেছে। এই শোটা আমাকে অন্য জীবনে নিয়ে গিয়েছে, একটা সুখের জীবনে। প্রত্যেক মানুষেরই উচিত খারাপ সময়ের থেকে এই রকম ভিন্নতর কোনও জিনিসের সহায়তায় বেরিয়ে আসা। "

এই সিরিজে ড্রিউ ব্যারিমোর একই সঙ্গে স্ত্রী এবং মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। এই চরিত্রটি একটা সময় রূপান্তরিত হচ্ছে জম্বিতে, যার একমাত্র খাদ্য খারাপ মৃত মানুষ।


মন্তব্য