kalerkantho


বন্ধ হয়ে যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়ার 'কোয়ান্টিকো'?

কালের কণ্ঠ অনলাইন   

১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৩:৩৭



বন্ধ হয়ে যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়ার 'কোয়ান্টিকো'?

বলিউড কিংবা হলিউডে প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে মাতামাতি কম নয়। তার একটা বড় কারণ হয়ত মার্কিন টেলিভিশন সিরিজ 'কোয়ান্টিকো'তে প্রধান চরিত্রে অভিনয়। কিন্তু সুখের সময় দীর্ঘস্থায়ী হয়না।  সাফল্যের চড়াইয়ের পর ব্যর্থতার উতরাই যে অনিবার্য।  প্রিয়াঙ্কার ক্যারিয়ারে হয়ত সেই সময়টাই আসতে চলেছে। অবশ্য ক্যারিয়ার বলতে এখানে বলিউড নয়, হলিউড। সংক্ষেপে বলতে গেলে 'কোয়ান্টিকো' এর দ্বিতীয় সিজনের রেটিং নাকি কমে যাচ্ছে!

এটা কোন অনুমান নয়। একেবারে সংখ্যাতত্ত্বের হিসাব।  আমেরিকায় টিভি সিরিজগুলির রেটিং কেমন রয়েছে তার নজরে রাখে বেয়ারস্ টিভি। তাদের ওয়েবসাইটের রিপোর্টে দেখা যাচ্ছে, সিজন ওয়ানের চেয়ে সিজন টুতে দর্শক সংখ্যা বেশ কমেছে। কমে গেছে রেটিং।

সংস্থাটির আশঙ্কা, এভাবে 'কোয়ান্টিকো'র রেটিং যদি কমতে থাকে, তবে এবিসি চ্যানেল হয়ত এই সিরিজের সম্প্রচার অদূর ভবিষ্যতে বন্ধও করে দিতে পারে। এর আগে করণ জোহরের টক শোতে প্রিয়াঙ্কা চোপড়া বলেছিলেন, চলতি বছরের এপ্রিল-মে মাস পর্যন্ত শ্যুটিং চলবে 'কোয়ান্টিকো' সিজন টু এর।

এর আগে এবিসি চ্যানেল রেটিং কমে যাওয়ার অছিলায় 'নটোরিয়াস' আর 'কনভিকশন' নামে দুটি সিরিজ বন্ধ করে দিয়েছিল। 'কোয়ান্টিকো' র ভবিষ্যতও কি সেইদিকে যাচ্ছে?


মন্তব্য