kalerkantho


শিগগিরই ঢাকায় আসছেন অভিনেত্রী ঋত্বিকা সেন!

কালের কণ্ঠ অনলাইন   

১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০১:৪৯



শিগগিরই ঢাকায় আসছেন অভিনেত্রী ঋত্বিকা সেন!

টালিগঞ্জের অভিনেত্রী ঋত্বিকা সেন ঢাকায় আসছেন এমন গুঞ্জন চলতি মাসের শুরু থেকেই সিনেমাপাড়ায় ভেসে বেড়াচ্ছে। কারন 'গাদ্দার' সিনেমায় বাংলাদেশের নায়ক শ্রাবণ খানের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। এই প্রসঙ্গে বৃহস্পতিবার বিকেলে শ্রাবণ খান বলেন, মার্চ মাসের ৭ তারিখ থেকে ২০ তারিখ পর্যন্ত চলবে 'গাদ্দার' সিনেমার দৃশ্যধারনের কাজ। সিনেমার দৃশ্যধারনের জন্য ৫/৬ দিন বাংলাদেশে থাকবেন ঋত্বিকা সেন।

তিনি আরো বলেন, সিনেমার প্রথম লটের দৃশ্যধারন করা হবে ঢাকা ও গাজীপুরের বিভিন্ন লোকেশনে। এছাড়াও সিনেমার গানের দৃশ্যধারন মালদ্বীপ ও উজবেকিস্তানে করার সম্ভাবনা রয়েছে। 'গাদ্দার' সিনেমার গল্প লিখেছেন বাংলাদেশের শহিদুল্লাহ দুলাল। আর সিনেমার সংলাপ লিখেছেন কলকাতার এন কে সলিল। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন বাংলাদেশের ভেনাস মাল্টিমিডিয়া ও ভারতের ভিশন এন্টারটেইনমেন্ট। এছাড়াও সিনেমাটি যৌথভাবে নির্মাণ করছেন বাংলাদেশের কামাল মো. কিবরিয়া লিপু এবং কলকাতার নেহাল দত্ত।  

২০১২ সালে রবি কিনাগী পরিচালিত 'হানড্রেড পার্সেন্ট লাভ' সিনেমায় পার্শ্বচরিত্রে অভিনয় করে সিনেমায় অভিষিক্ত হন তিনি।

এরপর সেই একই বছর রাজা চন্দের 'চ্যালেঞ্জ' ও ২০১৪ সালে রাজ চক্রবর্তীর 'বরবাদ' সিনেমায় অভিনয়ের মাধ্যমে সকল শ্রেণির দর্শকের নজর কাড়েন তিনি। এছাড়াও পরবর্তীতে ২০১৫ সালে অপর্ণা সেনের 'আরশি নগর' সিনেমায় অভিনয় করেছেন ঋত্বিকা।

অন্যদিকে শ্রাবণ খান অভিনীত কালাম কায়সারের 'তোমার সুখই আমার সুখ' ও 'তোমার আছি তোমারই থাকব' সিনেমাদুটো মুক্তি পেয়েছে। এছাড়াও সোহানুর রহমান সোহান নির্মিত 'অবলা নারী' সিনেমায় তিনি কাজ করছেন।


মন্তব্য