kalerkantho


শাহরুখের অস্কার পাওয়া উচিত ছিল : পাওলো কোয়েলহো

কালের কণ্ঠ অনলাইন   

১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১৪:৫৯



শাহরুখের অস্কার পাওয়া উচিত ছিল : পাওলো কোয়েলহো

বলিউড 'বাদশা' শাহরুক খানের ভূয়সী প্রশংসা করলেন বিখ্যাত লেখক পাওলো কোয়েলহো। বিখ্যাত উপন্যাস 'অ্যালকেমিস্টের' লেখক বলেছেন, অভিনয়ের জন্য কিং খানের অস্কার পাওয়া উচিত ছিল আগেই।

করণ জোহর পরিচালিত ছবি 'মাই নেম ইজ খান' এর ৭ বছরপূর্তি অনুষ্ঠানের জন্য শুভেচ্ছা জানাতে গিয়ে টুইটারে নিজের এই বক্তব্য পেশ করেন বিখ্যাত ঔপন্যাসিক কোয়েলহো। তিনি বলেন, 'মাই নেম ইজ খান' ছবির জন্য শাহরুখের অস্কার পাওয়া উচিত ছিল। অভিনয়ের জন্য শাহরুখের অস্কার পাওয়া উচিত ছিল তবে শাহরুখের অস্কার পাওয়ার ক্ষেত্রে হলিউডের 'নিরপেক্ষতা' নিয়েও প্রশ্ন তোলেন কোয়েলহো।
এ ছাড়াও টুইটারে নিজের পোস্টের সঙ্গে ফেসবুকে এই সম্পর্কীয় তার বক্তব্যের স্ক্রিন শটও প্রকাশ করেন সাহিত্যিক পাওলো কোয়েলহো। বিখ্যাত এই আন্তর্জাতিক লেখকের কাছ থেকে এ রকম ভূয়সী প্রশংসা পেয়ে উচ্ছ্বসিত কিং খানও। বলিউডের 'রইস' জানিয়েছেন, খুব শিগগিরিই তিনি পাওলো কোয়েলহোর সঙ্গে দেখা করতে আগ্রহী। পাশপাশি শাহরুখ জানান, 'মাই নেম ইজ খান' এর মতো ফিল্ম করতে পেরে তিনি ছবির কাস্ট ও ক্রিউ এর কাছে কৃতজ্ঞ। এ ছাড়াও টুইটারে কোয়েলহোকে ধন্যবাদ জানান 'মাই নেম ইজ খান' ছবির পরিচালক করণ জোহর।


মন্তব্য