kalerkantho


প্রিয়াঙ্কাকে সিদ্ধার্থর প্রস্তাব?

কালের কণ্ঠ অনলাইন   

১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১৪:৪৩



প্রিয়াঙ্কাকে সিদ্ধার্থর প্রস্তাব?

পিগি চপসকে প্রোপোজ? চাট্টি খানি কথা নয়। বলিউড ছাড়িয়ে যে মেয়ে হলিউডে পা রেখে একাই দাপিয়ে বেড়াচ্ছে তাকে প্রেমের প্রস্তাব দিতে গেলে রীতিমতো সাহসী হতে হবে।

সে কাজটি করা নিশ্চয় এত সহজ নয়! তবে কীভাবে করে ফেললেন সিদ্ধার্থ মালহোত্রা?

শোনা গেছে, শহিদ কাপুর থেকে হরমন বাওয়েজা একসময়ে প্রিয়াঙ্কার প্রেমে হাবুডুবু খেয়েছেন। আর তাদের সবাইকে ছাপিয়ে কী করে প্রিয়াঙ্কাকে নিজের মনে কথা বললেন বলিউডে সদ্য পা রাখা সিদ্ধার্থ? রহস্যের পর্দা সরানোর আগে জানিয়ে রাখি, প্রিয়াঙ্কা কিন্তু এ প্রস্তাবে সহজে রাজি হননি।

সিদ্ধার্থ যখন প্রেমে নিবেদন করতে যান, তাকে 'হ্যাঁ' বলার মতো মেজাজে ছিলেন না 'কোয়ান্টিকো' স্টার প্রিয়াঙ্কা। তবে সিদ্ধার্থ প্রেমের প্রস্তাব দিতেই হঠাৎই রাজি হয়ে গেলেন প্রিয়াঙ্কা। 'প্রপোজে'র পর এই নিয়ে আজ প্রিয়াঙ্কাকে টুইট ও করেন সিদ্ধার্থ।

প্রিয়াঙ্কার 'হ্যাঁ' বলার নেপথ্যের কারণ একটি সুন্দর আঙটি। যা দেখে মোহিত হয়ে যান প্রিয়াঙ্কা। রহস্য না বাড়িয়ে জানিয়ে রাখি, সিদ্ধার্থ-প্রিয়াঙ্কার এই গোটা 'প্রেম পর্বই' শুটিং হয় এক 'জুয়েলারি হাউসের' বিজ্ঞাপনের জন্য। সিদ্ধার্থ প্রিয়াঙ্কাকে নিয়ে এমন প্রেমের গল্পের কাহিনী লেখা হয় ওই 'জুয়েলারি হাউসের' বিজ্ঞাপনের জন্যই শুধুমাত্র!


মন্তব্য