kalerkantho


কৃষ্ণসার হত্যার চূড়ান্ত শুনানি ১ মার্চ

কালের কণ্ঠ অনলাইন   

১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১৪:১৮



কৃষ্ণসার হত্যার চূড়ান্ত শুনানি ১ মার্চ

যোধপুর আদালতে সালমানের চূড়ান্ত শুনানি হবে ১ মার্চ। আজ সালমানের আইনজীবীর তরফে আদালতে কোনো প্রমাণ জমা দেওয়া হয়নি।

তাই পিছিয়ে দেওয়া হলো শুনানির দিন। অভিনেতার আইনজীবী এইচ এম সারস্বত জানিয়েছেন, আমরা আদালতে কোনো প্রমাণ জমা দিইনি। তাই মামলার শুনানি পিছিয়ে দেওয়া হয়েছে।

২৭ জানুয়ারি অভিযুক্তদের বয়ান রেকর্ড করা হয়। সেখানে সালমান জানান, তিনি কোনো দোষ করেননি। এই বিষয়ে প্রমাণও দাখিল করতে চান তিনি।

কিন্তু সারস্বত জানিয়েছেন, ফাইলগুলো তিনি বিস্তারিত পড়েছেন। তার মনে হয়েছে, নতুন করে কোনো প্রমাণ জমা দেওয়ার আর কোনো প্রয়োজন নেই। সালমানকে নির্দোষ প্রমাণ করার জন্য যা দরকার, তা ইতিমধ্যেই আদালতে জমা দেওয়া হয়েছে।

অবশ্য শুধু সালমান খানই নয় এর আগে সাইফ আলি খান, সোনালি বেন্দ্রে, নীলম ও টাব্বুও তাদের স্বপক্ষে নতুন করে কোনো প্রমাণ আদালতে জমা দিতে অস্বীকার করেন।

সরকারপক্ষের আইনজীবী ভবানী সিং জানিয়েছেন, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দলপত সিং রাজপুরোহিত এই মামলারটির চূড়ান্ত শুনানির জন্য ১ মার্চ দিন ঠিক করেছেন। ওই দিনই সরকারপক্ষের তরফে বক্তব্য পেশ করা হবে।

১৯৯৮ সালে হাম সাথ সাথ হ্যায় ছবির শুটিংয়ের সময় যোধপুরের কনকনি গ্রামে কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগ ওঠে সালমান খানের বিরুদ্ধে। সাইফ আলি খান, সোনালি বেন্দ্রে ও টাব্বুর বিরুদ্ধেও অভিযোগ ওঠে।  


মন্তব্য