kalerkantho


আমির খানের দার্শিল কত্তবড় হয়ে গেছে!

কালের কণ্ঠ অনলাইন   

১৫ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:২২



আমির খানের দার্শিল কত্তবড় হয়ে গেছে!

সেই ‌যে সেই ঈশানের কথা মনে পড়ে? পড়াশোনা করতে বসলে, অঙ্কে হিসেব নিকেশ তার সব ‌যেন গুলিয়ে ‌যেত। পরীক্ষার খাতায় ছবি আঁকত সে। আর তার জন্য় বাবার কাছে কী মারটাই না খেয়েছে। তারপর একদিন জোর করে তাকে পাঠিয়ে দেওয়া হলো বোর্ডিং স্কুলে। ভেতরের কষ্টটা সে বলতে পারেনি মাকে। ছবি এঁকে বুঝিয়েছিল । সেখানেই তার সঙ্গে আলাপ হয় আঁকার শিক্ষক রাম শঙ্করের মানে আমির খানের। তিনিই ঈশানের আসল রোগটা ধরতে পারেন। জানা ‌যায় ঈশান ডিস্লেকসিক।

কিন্তু, সে তো গেল সেই ২০০৭ সালের কথা। ১০ বছর পর সেই ছোট্ট ঈশান কিন্তু আর ছোট নেই।

সে এখন ‌যথেষ্ঠ বড়।   মাঝখানে অবশ্য ২০১০-এ ‘বম বম বোলে’, ২০১২তে আবার সে ফিরে আসে ‘মিডনাইট চিলড্রেন’ এর মত সিনেমার দেখা গিয়েছিল  ঈশানকে মানে সেই তারে জমিন পরের সেই দার্শিল সাফারিকে।

তবে  এবার তাঁকে দেখা ‌যাবে নতুন চেহারায়।   খুব শিগগির আসতে চলেছে তাঁর নতুন ছবি ‍’কুইকি’। দর্শিলের বয়সি ছেলেমেয়েদের সময়ের ভালোবাসার গল্প নিয়েই এই সিনেমা। ছবির পরিচালক প্রদীপ আতলুরি।

তবে ‘কুইকি’ নামের ছবিটির মুক্তি যে কবে পাবে তা এখনও জানা যায়নি। তবে ১০ বছর পর কেমন দেখতে হয়েছে সেই ছোট্ট ঈশানকে ? তা নিশ্চয় দেখতে ইচ্ছে করে। সম্প্রতি দরসিলের নতুন লুকের ছবি শেয়ার করেছেন ফিল্ম সমালোচক তরণ আদর্শ।


মন্তব্য