kalerkantho


মেহজাবিনের শর্ত পূরণে ব্যস্ত আরফান নিশো

কালের কণ্ঠ অনলাইন   

১৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৯:০২



মেহজাবিনের শর্ত পূরণে ব্যস্ত আরফান নিশো

বন্ধুদের পার্টিতে গিয়ে ছবি তোলে নিশো। হঠাৎ সে তার ক্যামেরায় আবিষ্কার করে একটা অসম্ভব রূপবতী মেয়েকে। শুধুমাত্র একটা ছবির উপর ভিত্তি করে মেয়েটাকে ভালোবেসে ফেলে নিশো। কিন্তু সেদিনের পর আর মেয়েটিকে খুঁজে পাওয়া যায় না। শুরু হয় অসম্ভব রূপবতী মেয়েটাকে খুঁজে পাওয়ার চেষ্টা। অনেক চেষ্টার পরে নিশো যখন মেয়েটাকে খুঁজে পায় তখন বাঁধে আরেক বিপত্তি। কেননা এই অসম্ভব রূপবতী মেয়েটি আর কেউ নয় তারই বন্ধু শানের কাজিন। আর শানের সাথে নিশোর সম্পর্ক অনেক খারাপ। নিশো কথায় কথায় শানকে বিব্রত করে। তাই শান কিছুতেই নিশোর সাথে নিজের কাজিনকে ভালবাসতে দেবেনা। কিন্তু কিভাবে কিভাবে যেন নিশো শানকে ম্যানেজ করে ফেলে।

শানের সহযোগিতায় নিশো মেয়েটির খুব কাছে যাওয়ার সুযোগ পায়। মেয়েটির নাম মেহজাবিন। একসময় নিশো মেহজাবিনকে ভালোবাসার কথা জানিয়েও দেয়। কিন্তু পরের গল্পটা একদমই অন্যরকম।

মেহজাবিন নিশোকে কয়েকটা শর্ত দেয় যেগুলো পূরণ করতে পারলে তবেই সে তাকে ভালোবাসবে। শর্তগুলো আদতে সহজ মনে হলেই পূরণ করতে গিয়ে নিশো বুঝতে পারে এগুলো খুব কঠিন। কী সেই শর্ত? নিশো কি পারবে মেহজাবিনের শর্তগুলো পূরণ করতে? এসব প্রশ্নের উত্তর পেতে হলে দেখতে হবে ‘স্টোরি’ নামের নাটকটি।
সম্প্রতি সোহরাওয়ার্দি হাসপাতাল, মোহাম্মদপুর এবং উত্তরার বেশ কিছু লোকেশনে চিত্রায়িত হলো নাটক ‘স্টোরি’। নাটকটি রচনা করেছেন আপেল মাহমুদ আর পরিচালনা করেছেন মোহন আহমেদ।
নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আরফান নিশো, মেহজাবিন চৌধুরী, উম্মে আদিবা, গিয়াসউদ্দিন সহ আরো অনেকে। ‘স্টোরি’ নাটকটি সম্পর্কে পরিচালক মোহন আহমেদ বলেন, নি:সন্দেহে এটি একটি প্রেমের গল্প। কিন্তু আমরা সচারাচর যে ধরনের প্রেমের গল্পগুলো দেখে থাকি এটি তা থেকে পুরোপুরি আলাদা। নাটকের শেষে যে টুইস্ট রয়েছে তা অবশ্যই দর্শকের মনে নাড়া দেবে।
পরিচালক মারফত জানা যায় ‘স্টোরি’ নাটকটি আগামী শুক্রবার রাত ৭:৪০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে।


মন্তব্য