kalerkantho


ছয় বলিউড সুন্দরী ও তাঁদের ‘প্লাস্টিক’ সৌন্দর্যের গুঞ্জন!

কালের কণ্ঠ অনলাইন   

১৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০১:১৯



ছয় বলিউড সুন্দরী ও তাঁদের ‘প্লাস্টিক’ সৌন্দর্যের গুঞ্জন!

কথায় বলে ‘সুন্দরের জয় সর্বত্র’। বলিউডে এই সৌন্দর্য কখনো পারদর্শীতায় মাপা হয়, তো কখনো তা রূপে।

শুরুর দিন থেকেই ভারতীয় ছবি উদযাপন করে এসেছে বিভিন্ন যুগের অভিনেত্রীদের রূপ লাবণ্যকে। মধুবালা, নার্গিস, সায়রাবানু, থেকে মাধুরী, ঐশ্বরিয়া কিংবা ক্যাটরিনা, বলিউডে সুন্দরীদের কমতি হয়নি কোনো দিনও। শোনা যায় সৌন্দর্যকে আরও বেশি করে ফুটিয়ে তুলতে অভিনেত্রীরা অনেক সময়েই আশ্রয় নিয়েছেন 'প্লাস্টিক সার্জারির'। এমনই ছয় বলিউড সুন্দরী, যাদের প্লাস্টিক সার্জারির গুঞ্জন এখনও শোনা যায় বলিউডের অলি-গলিতে। তাঁদের খবর তুলে ধরা হল।

প্রিয়ঙ্কা চোপড়া
শোনা যায়, কেরিয়ারের শুরুর দিকে, বহু ছবির প্রযোজক এই বিশ্বসুন্দরীর 'নাক' নিয়ে প্রশ্ন তোলেন ! বলা ভালো, প্রিয়াঙ্কা চোপড়ার নাকের আকৃতি নিয়ে প্রশ্ন তোলা হয়। তখনই নাকি নাকের প্লাস্টিক সার্জারি করেন প্রিয়াঙ্কা। যদিও এই তথ্য কিছুদিন আগে উড়িয়ে দেন প্রিয়াঙ্কা।

শিল্পা শেঠি
জোড়া ভুরু তাঁর মুখের আদলের সঙ্গে খাপ খায়না নাকি, সেজন্য অনেক সময়ই নিজের সৌন্দর্য নিয়ে সমালোচনার শিকার হন শিল্পা।

তারপরই 'বোটক্সের' সাহায্যে জোড়া ভুরু কেটে ফেলেন বলিউড ডিভা শিল্পা শেঠি।

আনুশকা শর্মা
‘পিকে’ ফিল্মের জন্ম তাঁর 'লুকস' বদলানোর কথা ভেবেছিলেন আনুশকা। আর ভাবনার সঙ্গে সঙ্গেই আনুশকা শর্মা নিজের ঠোঁটের আদল বদলে ফেলেন বলে কানাঘুষা শোনা যায়!

শ্রীদেবী
৯০-এর দশকের বলিউড কাঁপানো অভিনেত্রী শ্রীদেবীর সৌন্দর্যের যদিও কোনও খুঁত খুঁজে পাননা তাঁর ভক্তকূল, তবুও শোনা যায় রূপসী শ্রীদেবীও নাকি অস্ত্রোপচার করান তাঁর নাকের।

বাণী কাপুর
নিজে থেকে কোনো দিনও স্বীকার করেননি। তবে বাণী কাপুরের পুরনো ও সাম্প্রতিক ছবির মধ্যে তুলনা করলেই বোঝা যায়, তিনি প্লাস্টিক সার্জারির আশ্রয় নেন। এ বিষয়ে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট কৌতূকও হয় বাণীকে নিয়ে।

কারিশমা কাপুর
বলিউডের আরেক সুশ্রী অভিনেত্রী কারিশমা কাপুর তাঁর রূপের মোহে পুরুষ হৃদয় জয় করলেও, সৌন্দর্য ফুটিয়ে তুলতে তাঁকেও আশ্রয় নিতে হয় নাকের প্লাস্টিক সার্জারির। অস্ত্রোপচারের পর বদলে যায় কারিশমার মুখের আদল।


মন্তব্য