kalerkantho


পাঁচ বছর ধরে জহির খানের সাথে প্রেম করছেন সাগরিকা

কালের কণ্ঠ অনলাইন   

১২ ফেব্রুয়ারি, ২০১৭ ১২:৫৪



পাঁচ বছর ধরে জহির খানের সাথে প্রেম করছেন সাগরিকা

বেশ অনেকদিন ধরেই গুঞ্জনটা শোনা যাচ্ছিল। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন বোলার জহির খানের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন 'চক দে ইন্ডিয়া' খ্যাত বলিউড অভিনেত্রী সাগরিকা ঘাটগে। পাঁচ বছর নাকি তারা এই প্রেমপর্ব চালিয়েছেন। গোয়ায় যুবরাজ সিং ও হ্যাজেল কিচের বিয়েতে এই জুটিকে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল।

জহিরের সম্পর্কে প্রশ্ন করা হলে সাগরিকা স্পষ্ট জানিয়ে দেন, ''লোকজন কী ভাবছে, তা নিয়ে আমার বিন্দুমাত্র মাথাব্যথা নেই। বর্তমানে আমি যে অবস্থায় রয়েছি, সেটা নিয়েই আমি খুব খুশি। আমি আমার ব্যক্তিগত জীবন নিয়ে কখনও কাউকে কিছু বলিনি। এমনকী এই বিষয়ে সংবাদমাধ্যমকেও কিছু বলিনি আমি। আমি মনে করি, ব্যক্তিগত জীবন নিয়ে কাউকে কিছু বলা উচিত নয়। "

তবে জহির খানের মতো একজন ক্রিকেটারের সঙ্গে ডেট করার জন্য কোনো চাপ অনুভব করছেন কি? জবাবে সাগরিকা বলেন, "আমার মধ্যে কোনো পরিবর্তন আসেনি। আগেও যেমন ছিলাম, এখনও তেমনই আছি।

আমি নিচু হয়ে থাকতে ভালোবাসি। কোনো একজনের সঙ্গে সম্পর্ক তৈরি হলে, বদলে যাব কেন? আমি কখনও মুখোশ পরে বাঁচতে পারি না। এ কথা বলতে কোনো লজ্জা নেই যে আমি নিজের ইচ্ছেমতো নিজেকে গুটিয়ে নিই এবং সময় এলে মুখ খুলি। জহিরের খেলাকে আমি সম্মান করি। আশা করছি, ও আমার নতুন সিনেমাটা (ইরাদা) দেখবে। "


মন্তব্য