kalerkantho


জিটিভি বিরতিহীন ভালোবাসা

ভালোবাসায় কেন বিরতি?

কালের কণ্ঠ অনলাইন   

১২ ফেব্রুয়ারি, ২০১৭ ১১:৩৭



ভালোবাসায় কেন বিরতি?

ভালোবাসা শব্দটি এতটাই মধুর যে বারবার শুনলেও শোনার তৃষ্ণা থেকে যায়। বরাবরের মতো বছর ঘুরে এই দিনটি আসে এই পৃথিবীর সকল মানুষকে মনে করিয়ে দিতে যে, কতটা ভালোবাসি আমরা এক অপরকে।

বিশ্বব্যাপী চিরন্তন ভালোবাসা প্রকাশের দিন ১৪ ফেব্রুয়ারি। ভ্যালেন্টাইন ডে। তরুণ প্রজন্মের কাছে এ দিনটি যেমন খুব কাঙ্ক্ষিত তেমনই সব বয়সী মানুষই এই দিনটিকে মুল্যায়ন করে অকেনটাই আলাদা ভাবে।

ভালোবাসার মানুষটিকে ভালো বাসতে হয় সব সময়। তাই ভালোবাসা হয় বিরতিহীন। কেন না ভালোবাসায় বিরতি থাকলে তাতে দুরত্ব বাড়ে।

গাজী স্যাটেলাইট টেলিভিশন (জিটিভি) তার দর্শকদের নিয়ে ভালোবাসা দিবস উদযাপন করতেই ২০১৭ সালের ভ্যালেন্টাইন ডে তে আয়েজন করেছে 'ব্রেক ফ্রি ভ্যালেন্টাইন ফেস্ট'। বিরিতিহীন ভালোবাসা। ভালোবাসা দিবসে জিটিভি আয়োজন করেছে দিনব্যপী বিরতিহীন ভালোবাসার একাধিক অনুষ্ঠান।

থাকছে দর্শকদের পাঠানো গল্প থেকে নির্বাচিত সেরা গল্প নিয়ে রোমান্টিক নাটক 'আবারো তোমার গল্প'। প্রেজেন্টেড বাই জুঁই। গৌতম কৈরির পরিচালনায় নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম ও উর্মিলা শ্রাবন্তী কর। বিশেষ এই নাটকটি প্রচার হবে ১৪ ফ্রেব্রুয়ারি রাত ১১টা ১৫ মিনিটে। দর্শকদের ভোটে নির্বাচিত সেরা ভালোবাসার জুটি নিয়ে বিশেষ অনুষ্ঠান 'ভ্যালেন্টাইন আওয়ার'। বিশেষ এই 'ভ্যালেন্টাইন আওয়ার' অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন জনপ্রিয় টিভি উপস্থাপিকা সামিয়া আফরিন। প্রচার হবে ১৪ ফেব্রুয়ারি রাত ৯টায়। থাকছে ভালোবাসা দিবসের বিশেষ 'ভালোবাসার এই সন্ধ্যায়'। শ্রাবণ্য তৌহিদার উপস্থাপনায় এতে ভালোবাসার গল্প বলবেন তানিয়া আহমেদ ও এস আই টুটুল।  

থাকছে ভ্যালেন্টাইন সেলফি কন্টেস্ট। প্রিয় জনের সাথে সেলফি তুলে জিটিভির ফেসবুক পেইজে পোস্ট কিংবা ইনবক্স করলেই দর্শক জিতে নিতে পারেন ইউএস বাংলা এয়ারওয়েজের সৌজন্যে ঢাকা-কক্সবাজার-ঢাকা কাপল এয়ার টিকেট।

স্যায়মন হোটেলে প্রিয়জনকে নিয়ে ৩দিন/২রাত অবকাশ যাপনের সুযোগ। থাকছে স্টার সিরেপ্লেক্সে ১ বছরের সকল প্রিমিয়ার শো এর কাপল এন্ট্রি সহ আরও আকর্ষণীয় পুরস্কার।


মন্তব্য