kalerkantho


নিজেের ছবিতে এবার প্রযোজকের ভূমিকায় আনুশকা

কালের কণ্ঠ অনলাইন   

১২ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



নিজেের ছবিতে এবার  প্রযোজকের ভূমিকায় আনুশকা

আসছে 'ফক্স স্টার স্টুডিও' ও আনুশকা শর্মার প্রযোজনা প্রতিষ্ঠান 'ক্লিন স্লেট ফিল্মস' এর যৌথ প্রযোজনার ছবি 'ফিল্লোরি'। এতে একটি প্রধান চরিত্রে অভিনয়ও করছেন আনুশকা।

কিন্তু সম্প্রতি ভারতীয় গণমাধ্যম ডেকান ক্রনিকলস এর এক প্রতিবেদনে 'ফিল্লোরি'র প্রযোজক হিসেবে বলা হয়েছে বিরাট কোহলির নাম।

এনডিটিভি জানায়, সম্প্রতি এক টুইট পোস্টে এ মিথ্যা সংবাদ প্রকাশের ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন আনুশকা। তিনি লিখেছেন, এ ধরণের মিথ্যা সংবাদ শুধুমাত্র আমার জন্যই অপমানজনক নয় বরং 'ফিল্লোরি'র পুরো ইউনিটের জন্যই অসম্মানের। আনুশকা আরও লিখেছেন, আজকে বলিউডে আমি যে অবস্থানে এসেছি তার জন্য আমাকে অনেক ত্যাগ স্বীকার করতে হয়েছে। এ রকম মিথ্যা প্রতিবেদন প্রকাশ করে আমার সে পরিশ্রমকে অসম্মান করেছেন তারা। একটি কথা স্পষ্ট করে জানিয়ে দিতে চাই, ফক্স স্টার স্টুডিও ও আমার প্রযোজনা প্রতিষ্ঠান ক্লিন স্লেট ফিল্মস এর যৌথ প্রযোজনার ছবি 'ফিল্লোরি'। আমি নিজেই আমার সিনেমার প্রযোজনা ও পরিবেশনা করতে সক্ষম।

বিরাট কোহলি ও আনুশকা শর্মা জুটিকে জড়িয়ে মিথ্যা সংবাদ এই প্রথম নয়। এর আগেও বেশ কয়েকবার তাদের বিয়ে ও বাগদান নিয়ে মিথ্যা সংবাদ প্রচার করেছে বিভিন্ন গণমাধ্যম।

এ প্রসঙ্গে আনুশকা লিখেছেন, আমি নানা সময়ে আমাকে নিয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের বিষয়ে চুপ থেকেছি। তার মানে এই নয় যে, আমার নিশ্চুপ থাকাকে দুর্বলতা বলে ধরে নেয়া হবে।

হরর কমেডি ঘরানার সিনেমা 'ফিল্লোরি' তে আনুশকা ছাড়া আরও অভিনয় করেছেন সুরজ শর্মা, দিলজিৎ দোসাঞ্জ, মেহরিন পিরজাদা প্রমুখ। ২৪ মার্চ হলে মুক্তি পাবে সিনেমাটি।


মন্তব্য