kalerkantho


ভালোবাসা দিবস উপলক্ষে প্রেমিকাকে কী দিলেন দেব?

কালের কণ্ঠ অনলাইন   

১০ ফেব্রুয়ারি, ২০১৭ ১৪:০৬



ভালোবাসা দিবস উপলক্ষে প্রেমিকাকে কী দিলেন দেব?

জনপ্রিয় অভিনেতা দেব ও রুক্মিনি মৈত্র প্রেম করছেন। টলিপাড়ায় কান পাতলে এ চর্চা নতুন নয়। তার ওপর নিজের প্রথম প্রযোজিত সিনেমায় রুক্মিনিকে নিয়ে করছেন দেব। সব মিলিয়ে এ দুজনের প্রেমের গুঞ্জন বেশ জোরাল। যদিও এ জুটির দাবি তারা খুব ভালো বন্ধু। এদিকে সামনেই বিশ্ব ভালোবাসা দিবস। ভালোবাসা দিবসে সবাই প্রিয়জনকে নানারকম উপহার দিচ্ছেন। সে দলে আছেন অভিনেতা দেবও। কথিত প্রেমিকা রুক্মিনিকে আট লাখ টাকা মূল্যের একটি আংটি উপহার দিয়েছেন তিনি।

শুধু তাই নয়, রুক্মিনি সেই আংটি অনামিকাতে পরে দিব্যি ঘুরে বেড়াচ্ছেন। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

রুক্মিনিকে এ উপহার দেওয়ার পর থেকেই তাদের সম্পর্ক নিয়ে নতুন করে গুঞ্জন শুরু হয়েছে। তবে এবারই যে প্রথম কথিত প্রেমিকাকে দেব উপহার দিলেন তা কিন্তু নয়। রুক্মিনিকে এর আগেও একটি দামি গাড়ি উপহার দিয়েছিলেন এ অভিনেতা। এর আগে দেবের সঙ্গে প্রেমের বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে রুক্মিনি সংবাদমাধ্যমে বলেছিলেন, দেব এবং আমি খুব ভালো বন্ধু।

সময়, দূরত্ব অথবা কোনো ব্যক্তি আমাদের এ সম্পর্ক পরিবর্তন করতে পারবে না। দেবও তা ভালোভাবেই জানে। রাজ চক্রবর্তী নির্মাণ করছেন চ্যাম্প শিরোনামের সিনেমা। এতে বক্সার চরিত্রে দেখা যাবে দেবকে। আর দেবের বিপরীতে অভিনয় করছেন রুক্মিনি মৈত্র। সিনেমাটি প্রযোজনা করছেন দেব। আর এই সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় পা রাখতে যাচ্ছেন রুক্মিনি।

 


মন্তব্য