kalerkantho


কর্তন ছাড়াই ছাড়পত্র পেল ‘গেম রিটার্নস’

কালের কণ্ঠ অনলাইন   

৯ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:১৭



কর্তন ছাড়াই ছাড়পত্র পেল ‘গেম রিটার্নস’

নির্মাতা রয়েল খান ‘গেইম’ সিনেমার পর নির্মাণ করেছেন ‘গেম রিটার্নস’ শিরোনামের সিনেমা। এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মডেল অভিনেতা নিরব, তমা মির্জা, লাবণ্য।

গত বছরের শুরুর দিকে এ সিনেমার শুটিং শুরু হয়। দৃশ্যায়নের কাজ শেষে সিনেমাটি সেন্সর বোর্ডে জমা পড়েছে বলে সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়।    আজ বৃহস্পতিবার ছবিটি আনকাট সেন্সর পেয়েছে বলে জানিয়েছেন অভিনেতা নিরব। গত বছরের ২২ জানুয়ারি বিএফডিসির ঝরণা স্পটে এ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। এরপর ঢাকাসহ দেশের বিভিন্ন লোকেশনে এর দৃশ্যায়ন করা হয়।

চিত্রনায়ক নিরব কালের কণ্ঠকে বলেন, গেম রিটার্নস ছবিটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়েছিল।   আজ বৃহস্পতিবার ছবিটি সেন্সর বোর্ড কর্তৃক কোনো রকম কর্তন ছাড়াই ছাড়পত্র পেয়েছে।   এটা একটা আনন্দের সংবাদ।   ছবিটি দর্শকদের ভিন্নমাত্রার বিনোদন দেবে বলেও এই অভিনেতা জানান।

এ সিনেমায় একটি আইটেম গান ও চারটি রোমান্টিক গান রয়েছে। গানগুলো লিখেছেন, সোমেশ্বর অলি, জনি হক মাহতাব হোসেন।   ত্রিমুখী প্রেম ও আন্ডারওয়ার্ল্ডের নানা ঘটনা নিয়ে এগিয়ে গেছে সিনেমার কাহিনি। সংলাপ ও কাহিনি লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। সংগীত পরিচালনা করেছেন আরেফিন রুমী, বেলাল খান ও ধ্রুব গুহ।

নিরব, তমা ও লাবণ্য ছাড়াও এ সিনেমায় অভিনয় করেছেন মিশা সওদাগর, ফারুক মজুমদার, আমিন সরকার, ইউসুফ রাসেলসহ আরো অনেকে।

 


মন্তব্য