kalerkantho


নিউইয়র্ক ফ্যাশন উইক-এ পিয়া জান্নাতুল

কালের কণ্ঠ অনলাইন   

৯ ফেব্রুয়ারি, ২০১৭ ১৯:৪৫



নিউইয়র্ক ফ্যাশন উইক-এ পিয়া জান্নাতুল

ট্রেসেমে বিশ্বের একটি অন্যমত হেয়ার কেয়ার অ্যান্ড স্টাইলিং ব্র্যান্ড। এটি এমন একটি ইন্টারন্যাশনাল ব্র্যান্ড যা ওয়ার্ল্ডের বিখ্যাত সব ফ্যাশন ইভেন্টের হেয়ার স্টাইলিং পার্টনার হিসেবে কাজ করে থাকে। এমনই একটি জনপ্রিয় এবং খ্যাতনামা ফ্যাশন ইভেন্ট হলো নিউইয়র্ক ফ্যাশন উইক। এই ইভেন্টে হেয়ার স্টাইলিং পার্টনার হিসেবে স্টেজের পেছনে থেকে মডেলদের আকর্ষণীয় লুক দিতে হেয়ার স্টাইলিস্টদের সাহায্য করে ট্রেসেমে। হেয়ার স্টাইলিং ওয়ার্ল্ডে ট্রেসেমে প্রোডাক্ট রেঞ্জ এতটাই জনপ্রিয় যে, এত বড় একটা ফ্যাশন ইভেন্ট ট্রেসেমে ছাড়া ভাবাই যায় না।

এই প্রথমবারের মতো ট্রেসেমে বাংলাদেশ নিউইয়র্ক ফ্যাশন উইক-এ বাংলাদেশের প্রতিনিধি পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে। এ উপলক্ষে গত ৯ ফেব্রুয়ারি ২০১৭ তারিখে এক অনুষ্ঠানের আয়োজন করে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড।

অনুষ্ঠানে ট্রেসেমে বাংলাদেশ-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে জনপ্রিয় মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া-র নাম ঘোষণা করা হয়। ব্র্যান্ড অ্যাম্বাসাডর ও মডেল ইনফ্লুয়েন্সার হিসেবে পিয়া এবারের নিউইয়র্ক ফ্যাশন উইক-এ ট্রেসেমে বাংলাদেশ-এর পক্ষ থেকে অংশগ্রহণ করতে চলেছেন। তার সাথে হেয়ার স্টাইলিস্ট ইনফ্লুয়েন্সার হিসেবে সেখানে অংশ নেবেন সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট নাহিলা হেদায়েত।

স্পেকট্রা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড-এর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

 

 


মন্তব্য