kalerkantho


১৩ বছর পর আসিফের মিউজিক ভিডিও

কালের কণ্ঠ অনলাইন   

৯ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:৪০



১৩ বছর পর আসিফের মিউজিক ভিডিও

আসিফ আকবর সব সময় শ্রোতাদের জন্য ভিন্ন কিছু আয়োজন নিয়ে হাজির হন। এবারও তার ব্যতিক্রম নয়। এর আগে তানিয়া আহমেদ এর পরিচালনায় ‘উড়োমেঘ’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিও প্রকাশ করেছিলেন আসিফ আকবর। ওটাই তার সর্বশেষ বড় আয়োজনের মিউজিক ভিডিও। এরপর তার যতগুলো গানের ভিডিও প্রকাশিত হয়েছে সব গুলোই ছিলো স্টুডিও ভার্সন। নয়তো নিজের পারর্ফম্যান্স। ১৩ বছর পর বড় আয়োজনের গানের ভিডিও নিয়ে আসছেন বাংলা গানের এই যুবরাজ।

গত মঙ্গলবার এফডিসির ভেতরে সেট তৈরি করে গানটির ভিডিও ধারণ করা হয়। ‘লোকে বলে তুমি আগুন, ছাই বানাতে জুড়ি নাই / ভয়ে ভয়ে হাত ধরেছি , আমি কিন্তু পুড়ি নাই’ এমন কথার গানটি লিখেছেন সুহৃদ সুফিয়ান আর সুর এবং সঙ্গীতায়জন করেছেন জুয়েল মোর্শেদ ‘ ও ভিডিও পরিচালনা করেছেন সৈকত নাসির। । ভিডিওতে গাইতে দেখা যাবে আসিফকে, পাশাপাশি এতে অংশ নিয়েছেন দুজন মডেল, আসিফ ইমরোজ ও আফরি।

ভিডিও প্রসঙ্গে আসিফ আকবর বলেন – প্রায় ১৩ বছর পর বড় আয়োজনের মিউজিক ভিডিও আসছে আমার। অনেকটা আইটেম ঘরনার গান। এতে আমার সাথে বেশ কয়েকজন মডেলও আছেন। এই গান এবং ভিডিওতে আমার ভক্তরা নতুন আসিফকে দেখতে পাবে। আর ধ্রুব মিউজিক স্টেশন শুরুতেই বিভিন্ন চমক নিয়ে আসছে এই বিষয়টা আমার খুব ভালো লেগেছে। খুব তারাতারিই গানটি ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ হবে। ‘ধ্রুব মিউজিক স্টেশন’ তোমার আগমন শুভ হোক। ভালোবাসা অবিরাম।

পরিচালক জানান, আসছে ২৫ ফেব্রুয়ারি  ধ্রুব মিউজিক স্টেশনের ব্যনারে গানটি শিগগিরই প্রকাশ পাচ্ছে ইউটিউবসহ বিভিন্ন টিভি চ্যানেলে।


মন্তব্য