kalerkantho


বেহদের সেটে আগুন, জেনিফারকে বাঁচালেন কুশল

কালের কণ্ঠ অনলাইন   

৯ ফেব্রুয়ারি, ২০১৭ ১০:৫২



বেহদের সেটে আগুন, জেনিফারকে বাঁচালেন কুশল

জ্বলন্ত মণ্ডপে দাঁড়িয়ে মালাবদল করবেন ধারাবাহিকের মুখ্যচরিত্ররা। সবকিছু ঠিকঠাকই ছিল।

কিন্তু টেক শুরুর কিছুক্ষণের মধ্যেই আগুন নিয়ন্ত্রণের বাইরে! কোনোক্রমে বাঁচলেন কুশল টন্ডন এবং জেনিফার উইংগেট।

মঙ্গলবার, মুম্বইয়ের একটি স্টুডিওয় জোরকদমে চলছিল 'বেহদ' ধারাবাহিকের কাজ। দুই মুখ্যচরিত্র মায়া (জেনিফার) এবং অর্জুনের (কুশল) বিয়ের দৃশ্যের শুটিং হওয়ার কথা ছিল সেদিন। সেই মতো সাজানো হয়েছিল বিয়ের মণ্ডপের সেট। স্ক্রিপ্ট অনুযায়ী ঠিক ছিল, সেট এ আচমকা আগুন লেগে যাবে। পুরোহিত সহ সকলেই মণ্ডপ ছাড়লেও, জ্বলন্ত মণ্ডপেই বিয়েটা সারবেন জেনিফার এবং কুশল। সেই মতো সেট এ মজুত ছিল অগ্নিনির্বাপক যন্ত্রও। টেক শুরু হলে নিজের অংশের অভিনয়টুকু ভালোভাবেই করেন জেনিফার এবং কুশল।

কিন্তু হঠাৎ কুশল বুঝতে পারেন, আগুন নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে।

বিলম্ব না করে, মুহূর্তে জেনিফারকে সঙ্গে নিয়ে মণ্ডপ ছাড়েন কুশল।

আগুন নিয়ন্ত্রণের বাইরে গেল কীভাবে? আসলে সিল্কের কাপড় দিয়ে সাজানো হয়েছিল সেট। পরিচালক 'অ্যাকশন' বলার কয়েক মুহূর্ত আগেই আগুন লাগানো হয় সেট এ। ইউনিট সূত্রে খবর, টেক চলাকালীনই কাপড়ের জ্বলন্ত কিছু অংশ কুশলের গায়ে এসে পড়ে। আর দেরি করেননি অভিনেতা। জেনিফারের সঙ্গে মুহূর্তে নিরাপদ দূরত্বে সরে যান।

বুধবার সকালে ঘটনার কথা জানিয়ে টুইট করেছেন জেনিফার। লিখেছেন, 'সম্পূর্ণ অপ্রত্যাশিত ঘটনা! পিঠের সামান্য একটু অংশ পুড়ে গিয়েছে। দ্রুত সুস্থ হয়ে উঠছি...'। অন্যদিকে কুশল ঘটনার ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, '...সিনেমায় আগুন থেকে কোনো মেয়েকে বাঁচানোর দৃশ্য অনেকবার দেখেছি। শেষেমেশ আমিই করলাম সেটা...'!


মন্তব্য