kalerkantho


ফের যৌথ প্রযোজনার ছবিতে শাকিব, নায়িকা কোয়েল!

কালের কণ্ঠ অনলাইন   

৮ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৫০



ফের যৌথ প্রযোজনার ছবিতে শাকিব, নায়িকা কোয়েল!

ইতোমধ্যে কলকাতাসহ পুরো পশ্চিমবঙ্গ ছুঁয়ে ফেলেছেন শাকিব খান। ছুঁয়ে বলতে ভক্তদের হৃদয় ছুঁতে পেরেছেন এই  দেশি সুপারস্টার।

শাকিবের কদর বেড়েছে ওপারে।   আর এ কারণেই শাকিবকে নিয়ে এবার নতুন বাজি ধরতে যাচ্ছে ওপারের শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। তাদের প্রযোজনায় নতুন ছবিতে অভিনয় করতে শাকিব খান।   চলতি সপ্তাহেই ছবিতে অভিনয় করার ব্যাপারটি চূড়ান্ত করেছেন শাকিব। সে কারণে এক ঝটিকা সফর শেষে দেশে ফিরেছেন।

শাকিব খান বলেন, ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে যৌথ প্রযোজনায় নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছি। তবে এখন চুক্তিপত্রে স্বাক্ষর করিনি। ছবিটির শুটিং শুরু হবে মার্চের ১৫ তারিখ থেকে। ছবিটি পরিচালনা করবেন রাজিব বিশ্বাস বলে তিনি জানিয়েছেন।

ছবির নাম এবং নায়িকা  সম্পর্কে বলতে ইচ্ছুক নন শাকিব খান। শুধু বললেন, সময় মতো সবাই জানতে পারবেন। এখনও যেহেতু চুক্তি স্বাক্ষর করিনি তাই কিছুই বলতে চাচ্ছিনা।

তবে একটি দায়িত্বশীল সূত্র জানিয়েছে, ছবির প্রাথমিক নাম ‘বিদ্রোহী’ রাখা হলেও নাম পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। ছবিতে শাকিবের বিপরীতে থাকবেন কোয়েল মল্লিক। এছাড়া উঠে এসেছে নুসরাত এবং মিমির নাম।   ভেঙ্কটেশ ফিল্মসের হয়ে আরো কয়েকটি ছবিতে কাজ করবেন শাকিব এমনটাই খবর হয়ে ভাসছে  দুই বাংলার মিডিয়া পাড়ায়।


মন্তব্য