kalerkantho


রুক্মিণীর আঙুলে ১০ লাখ টাকার আঙটি পরালেন দেব!

কালের কণ্ঠ অনলাইন   

৮ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:২৫



রুক্মিণীর আঙুলে ১০ লাখ টাকার আঙটি পরালেন দেব!

ভ্যালেন্টাইনস ডে-র প্রাক্কালে “বন্ধু” রুক্মিণীকে কী দিলেন দেব ? চকোলেট বা গোলাপ নয়। রুক্মিণীকে দেব যা দিয়েছেন তা নিয়ে রীতিমতো আলোচনা শুরু হয়ে গেছে টলিপাড়ায়। তবে এই উপহার ভ্যালেন্টাইনস ডে-র উপহার কি না, তা নিয়ে অনেকেই নিশ্চিত নন। আবার অনেকের মতে, সামনেই ভ্যালেন্টাইনস ডে। সেই উপলক্ষেই একজন অন্যজনকে এই উপহার দিয়েছেন।
 

বাগদান তাঁদের হয়নি। অন্তত তেমন কিছু টলিপাড়ায় শোনা যাচ্ছে না। কিন্তু একথা এখন ওপেন সিক্রেট যে দেব নাকি “বন্ধু” রুক্মিণীকে একটি বহুমূল্য আংটি উপহার দিয়েছেন। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, আংটির দাম নাকি প্রায় ৮ লাখ রুপি যার বাংলাদেশি মূল্যমান প্রায় ১০ লাখ টাকা। ইদানীং নাকি সেটি একেবারেই অনামিকাচ্যুত করছেন না রুক্মিণী। প্রায়সময়েই তাঁর আঙুলে শোভা পাচ্ছে দেবের দেওয়া সেই অঙ্গুরীয়।
 


রুক্মিণীর অনামিকায় আংটি দেখে ইন্ডাস্ট্রিতে আবার তাঁদের সম্পর্ক নিয়ে জোর আলোচনায় শুরু হয়েছে। যদিও দেব ও রুক্মিণী একে অপরকে “ভালো বন্ধু” বলে পরিচয় দেন, কিন্তু ইন্ডাস্ট্রির অনেকেই তা মানতে নারাজ। তাদের মতে, দেব ও রুক্মিণী সম্পর্কে আছেন। কিন্তু দু’জনের একজনও স্বীকার করেননি একথা।  

তবে এই প্রথম নয়। এর আগেও রুক্মিণীকে বহুমূল্য উপহার দিয়েছেন দেব। “বন্ধু” রুক্মিণীকে একবার তিনি লাক্সারি গাড়ি উপহার দিয়েছিলেন।


মন্তব্য