kalerkantho


আনুশকা যখন ভূত (দেখুন ভিডিও)

কালের কণ্ঠ অনলাইন   

৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:১৫



আনুশকা যখন ভূত (দেখুন ভিডিও)

প্রত্যাশা মতোই আনুশকা শর্মা নিজের প্রযোজিত দ্বিতীয় চলচ্চিত্রে অভিনয়ের কোনো খামতি রাখলেন না। চরিত্র নির্বাচনের ক্ষেত্রে নিজেকে প্রতিনিয়তই ভাঙছেন।

এবার রুপালী পর্দায় ‘ভূত’ হয়ে আসছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা। সোমবার তাঁর প্রযোজিত দ্বিতীয় ছবি ‘‌ফিল্লোরি’‌-র ট্রেলার মুক্তি পেল। দেখে রীতিমতো চমকে উঠলেন তার ভক্তরা। কারণ ছবিতে আনুশকা এক পাঞ্জাবি ভূত হয়ে এসেছেন। ছবির প্রেক্ষাপট পাঞ্জাবের ফিল্লোর গ্রাম।

ভূত-আনুশকার এক জীবিতর সঙ্গে বিয়ে হয়ে যায়। সেই চরিত্রে অভিনয় করেছেন সুরজ শর্মা। ছবিতে তিনি মাঙ্গলিক। বাগ্‌দত্তার সঙ্গে বিয়ের আগে একটি গাছের সঙ্গে বিয়ে করেন।

সেই গাছেই বাস আনুশকার ভূতের। ব্যস্‌!‌ বরকে আর ছাড়তে চায় না সে। যেখানেই যান সুরজ, পিছু নেন। বিয়েতেও চলে বাগড়া। এর পরই ফ্ল্যাশব্যাকে উঠে আসে আনুশকার অতীত।

গ্রামের উঠতি গায়ক দিলজিতের সঙ্গে সম্পর্ক হয়েছিল তাঁর। শেষ পর্যন্ত কী করে ভূত হলেন, জানা যাবে ২৪ মার্চ। সেদিনই মুক্তি পাবে ছবিটি। আনুশকার প্রযোজনায় প্রথম ছবি ‘‌এনএইচ১০’‌। সেই ছবির গল্পও ছিল অন্য রকম। তাই এবার স্বাভাবিকভাবেই ‘‌ফিল্লোরি’‌ নিয়ে দর্শকদের আগ্রহ একটু বেশি। ছবির পরিচালক আনশাই লাল। শাহরুখের ‘‌চক দে’‌ ছবির সহপরিচালক ছিলেন তিনি।

সূত্র: ‌আজকাল‌‌‌


মন্তব্য