kalerkantho


কলকাতার তরুণদের মাথা নষ্ট করছে আয়ুষী

কালের কণ্ঠ অনলাইন   

৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:০৪



কলকাতার তরুণদের মাথা নষ্ট করছে আয়ুষী

'ডানাকাটা পরী' বললে খুব একটা ভুল বলা হবে না। হতেই পারতেন নায়িকা, সিনেমা নয়ত টেলিভিশনের প্রোটাগনিস্ট হিসেবে হয়ত দেখা যেত তাকে।

কিন্তু সেসব না করে সম্পূর্ণ ভিন্ন একটি পেশা নিয়েছেন এই সুন্দরী। সফলও হয়েছেন। ইনি হলেন এখন কলকাতার 'টক অফ দ্য টাউন', সংগীত বাংলার ভিজে আয়ুষী তালুকদার। এই ভিডিও জকি সুন্দরীকে এক ঝলক দেখলে বার বার দেখতে ইচ্ছে করবে। ইনি য‌েখানেই যান না কেন, মধ্যমণি হতে বেশিক্ষণ সময় লাগে না। কলকাতার তরুণদের মাথা নষ্ট করে ফেলছে এই সুন্দরী। এমনটাই জানাচ্ছে কলকাতার কয়েকটি গণমাধ্যম।

কলকাতার সল্টলেকবাসী এই সুন্দরী কি এখনও সিঙ্গল নাকি ওর মন জুড়ে কেউ রয়েছেন, এই নিয়েই এখন মাথা ঘামাচ্ছেন কলেজপড়ুয়া থেকে ইয়ং প্রফেশনালস, সবাই। আয়ুষীর সোশাল মিডিয়া প্রোফাইল বলছে, বন্ধু নির্বাচনের ক্ষেত্রে তিনি খুবই সতর্ক।

তবে বাংলা টেলি-অভিনেতাদের অনেকেই ওর বন্ধু। কিন্তু এর মধ্যে কেউ ওর মনের মানুষ কি না তা ঠিক স্পষ্ট নয়। অন্তত সোজাসুজি সেটা ঠিক বলতে চান না আয়ুষী।  

দেখেশুনে মনে হয়, আয়ুষী এখন ক্যারিয়ারেই বেশি মন দিতে চান। বাঙালি ভিডিও জকির সংখ্যা বেশ কমই। কলকাতায় বা বাংলায় বসে অবাঙালিদেরই এই পেশায় বেশি রমরমা। আয়ুষীর মধ্যে একজন স্টার ভিজে হওয়ার সব রকম সম্ভাবনা রয়েছে। চেষ্টা করলে হয়ত তিনি শুধু বাংলাতে আটকে নাও থাকতে পারেন। শুধু বাংলার তরুণ নয়, সারা ভারতের তরুণদেরই হার্টথ্রব হয়ে উঠতে পারেন আয়ুষী।

কিন্তু সে সব চেষ্টা ছেড়ে তিনিও কি কম বয়সে বিয়ে করে ঘোর সংসারী হবেন নাকি কোনোদিন রুপালি পর্দার হাতছানিতে পেশা বদলে নায়িকা হয়ে যাবেন? প্রথমটা হলে বাংলার বহু তরুণই কিন্তু বেশ মর্মাহত হবেন। আর দ্বিতীয়টা হলে খারাপ হবে না ঠিকই কিন্তু আরও একবার প্রমাণিত হবে যে সুন্দরী, স্মার্ট বাঙালি মেয়েরা ভিডিও জকি হিসেবে ক্যারিয়ার গড়ে তোলার ঝুঁকি নিয়েও শেষরক্ষা করতে পারেন না।
সূত্র : এবেলা


মন্তব্য