kalerkantho


প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন অক্ষয়

কালের কণ্ঠ অনলাইন   

৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:৩০



প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন অক্ষয়

বলিউডে অনেকদিন ধরেই গুঞ্জন চলছে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে একসময় সম্পর্ক ছিল অক্ষয় কুমারের। এও শোনা যায়, প্রিয়াঙ্কার সঙ্গে আর ছবি না করার জন্য অক্ষয়কে কড়া নির্দেশ দিয়েছিলেন টুইংকল খান্না। সেই কারণে প্রায় ১০ বছর কেটে গেলেও একসঙ্গে পর্দায় দেখা যায়নি তাদের।

সম্প্রতি এ নিয়ে মুখ খুলেছেন অক্ষয় কুমার। আপ কি আদালতে জলি এলএলবি ২ এর প্রচার করতে এসেছিলেন অক্ষয় কুমার। সেখানে তাকে প্রিয়াঙ্কা ও তার সম্পর্কের বিষয়ে জিজ্ঞাসা করা হয়। এর জবাবে অক্ষয় বলেন, এমন কিছুই নয়। প্রিয়াঙ্কার সঙ্গে আমি ছয়টি ছবি করেছি। আমি যে ওর সঙ্গে কাজ করতে চাই না, এমন নয়। রানি মুখার্জি ছাড়া সব নায়িকার সঙ্গে আমি কাজ করেছি। প্রিয়াঙ্কার সঙ্গেও কাজ করতে চাই।

এরপর অক্ষয়কে জিজ্ঞাসা করা হয়, একতা কাপুর ও ফারাহ খানের সঙ্গে কি তার কোনো সমস্যা আছে? উত্তরে অক্ষয় বলেন, এক কাজ করা যাক। প্রিয়াঙ্কা, ফারাহ আর একতাকে ফোন করা যাক। ওরাই বলুক আমার সঙ্গে কোনো সমস্যা আছে কি না। হলিউডে প্রিয়াঙ্কার সাফল্যের পর তাকে শুভেচ্ছা জানিয়েছিলেন অক্ষয় কুমার। প্রিয়াঙ্কা দুইবার পিপিলস চয়েস অ্যাওয়ার্ড পাওয়ার পর তিনি বলেছিলেন, ও অসাধারণ কাজ করেছে। আমাদের গর্বিত করেছে। ও এটার যোগ্য। অক্ষয়ের সঙ্গে কেন ছবি করছেন না, এ নিয়ে প্রিয়াঙ্কাও আগে মুখ খুলেছিলেন। বলেছিলেন, তিনি ছবি বাছেন চিত্রনাট্য দেখে। অভিনেতা দেখে নয়। তবুও গুঞ্জন যেন তাদের পিছু ছাড়তে নারাজ।


মন্তব্য