kalerkantho


‘গাড়ির ভেতরে ছিলাম, জাস্ট আল্লাহর রহমতে বেঁচে গেছি’

মাহতাব হোসেন   

৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:৫৮



‘গাড়ির ভেতরে ছিলাম, জাস্ট আল্লাহর রহমতে বেঁচে গেছি’

দুর্ঘটনার কবলে পড়েছিল চিত্রনায়িকা আইরিনের গাড়ি। আইরিন ছিলেন গাড়ির বাইরে- এমনটাই জানা গিয়েছিল।

কিন্তু ঘটনা ছিল তারচেয়েও ভয়বাহ। আইরিন ছিলেন গাড়ির ভেতরে। এসময় একটি পিকনিক বাস এসে সজোরে ধাক্কা দেয়। আইরিনের গাড়ির পেছনের দু’চাকা শূন্যে উঠে যায়, চোখের সামনেই দুমড়ে মুচড়ে যাচ্ছে গাড়ি। বাসায় ফিরে আতঙ্কিত কণ্ঠে এমনটাই জানালেন আইরিন।

শুক্রবার সন্ধ্যার পর জানা যায় আইরিনের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। আর মালবাহী ট্রাক ধাক্কা দেয় এমনটাই খবর আসে।   সেসময় আইরিন টেলিফোনে আতঙ্কিত কণ্ঠে দুর্ঘটনার খবর নিশ্চিত করলেও বিস্তারিত জানাননি।  

শুক্রবার দিবাগত মধ্যরাতে বাসায় ফিরে কালের কণ্ঠকে বলেন, ‘জাস্ট আল্লাহর রহমতে বেঁচে গেছি, আমার সাথে আরো দুইটা প্রাণ বেঁচে গেছে।

আমার চোখের সামনে এখনো দৃশ্যটা ভাবলেই শিউরে উঠছি।   নির্ঘাত চোখের সামনে মৃত্যুকে দেখতে পাচ্ছিলাম। আমার এখনো শরীর কাঁপছে। ’

মিরপুর ১০ নম্বর গোল চত্বর থেকে গাড়ি শ্যাওরাপাড়ার দিকে টার্ন নিতেই পেছন থেকে একটি পিকনিকের বাস সজোরে ধাক্কা দেয়।   এতে পেছনের অংশ দুমড়ে মুচড়ে গেছে।  

আইরিন বলেন, ‘আমার গাড়িটি টয়োটা ক্যামরি। বেশ শক্ত ও ভারী গাড়ি। অন্য গাড়ি হলে একদম চ্যাপ্টা হয়ে যেত। আল্লাহর রহমতে বেঁচে গেছি। ’

শুক্রবার সারাদেশে আইরিন-সাইমন সাদিক অভিনীত ‘মায়াবীনি’ ছবিটি মুক্তি পায়। মিরপুর সনি সিনেমা থেকে ৯টার শো শেষ করে মিরপুর ১০ হয়ে এফডিসির দিকে যাওয়ার সময় আইরিন দুর্ঘটনার কবলে পড়েন।


মন্তব্য