kalerkantho


মানিকগঞ্জের হরিরামপুরে 'ইফতেখার'

কালের কণ্ঠ অনলাইন   

১ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৩১



মানিকগঞ্জের হরিরামপুরে 'ইফতেখার'

আজ বুধবার থেকে মানিকগঞ্জে শুরু হয়েছে 'জান্নাত' চলচ্চিত্রের শুটিং। ছবিটি পরিচালনা করছেন মোস্তাফিজুর রহমান মানিক। ইফতেখার ছবিতে জুটিবদ্ধ হবেন নায়ক সাইমন সাদিক ও নায়িকা মাহিয়া মাহি। পোড়ামনের পর ফের এই জুটির পর্দায় আগমন নিয়ে বেশ আলোচনাও তৈরি হয়। অবশেষে ছবিটির শুটিং শুরু হলো। আজ থেকে টানা ২০ দিন মানিকগঞ্জের হরিরামপুরে ছবিটির শুটিং চলবে। এই ছবির শুটিং এর জন্য নায়ক সাইমন নিজেকে দীর্ঘদিন থেকে প্রস্তুত করেছেন। জান্নাত ছবির 'ইফতেখার' চরিত্রে অভিনয়ের জন্য একমাস থেকে শেভ করেননি।

ছবির গল্পটা এমন- ইফতেখারের ছোটবেলায় বাবা-মা মারা যান। কোনো স্বজন নেই। পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে। গল্পের ভেতর গল্প রয়েছে। এমন কিছু টুইস্ট নিয়েই কাহিনী সাজিয়েছেন সুদীপ্ত সাইদ খান। সংলাপ ও চিত্রনাট্যও তিনি লিখেছেন।  

সাইমন কালের কণ্ঠকে বলেন, মাহির সাথে আমার রসায়ন ইতিপূর্বে দর্শকরা ইতিবাচকভাবে নিয়েছে। আমাদের জুটির প্রতি আগ্রহ রয়েছে। 'পোড়ামন' ছবিটি নিয়ে আমাদের জুটি সমালোচক মহলেও প্রশংসা পেয়েছে। স্বাভাবিকভাবে আমি মনে করি এবারো ভালো একটি ছবি উপহার দিতে পারব।  

সাইমন বলেন, এই ছবির বিষয়ে বলতে গেলে এককথায় বলা যায় 'সন্ত্রাসবিরোধী' ছবি। ইফতেখার চরিত্রটি একটি সন্ত্রাসবিরোধী চরিত্র। আমি সব সময় একই চরিত্রে অভিনয় করতে চাই না। নিজেকে ভেঙে বিভিন্ন চরিত্রে ফুটিয়ে তুলতে চাই। আমার মনে হয় একজন অভিনেতার জন্য এটা একটা বড় প্রচেষ্টা। তারই অংশ হিসেবে আমাকে দেখা যাবে ইফতেখার চরিত্রে।


মন্তব্য