kalerkantho


পপির বিরুদ্ধে মামলা প্রত্যাহার

কালের কণ্ঠ অনলাইন   

১ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:৫৬



পপির বিরুদ্ধে মামলা প্রত্যাহার

চলচ্চিত্র প্রযোজক এম এ জসিম উদ্দিন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপির বিরুদ্ধে দায়ের করা প্রতারণা মামলাটি প্রত্যাহার করেছেন।   জসীম উদ্দিনের পক্ষ থেকে জানানো হয়েছে, পপি শুটিংয়ে অংশ না নিয়ে এবং সম্মানীর টাকা ফেরত না দিয়ে প্রতারণা করেছেন। তাই তার বিরুদ্ধে ২০১৬ সালের ২২ ডিসেম্বর সিন সিনারী প্রোডাকশনের প্রযোজক এম এ জসিম উদ্দিনের পক্ষে মো. হাবিবুর রহমান ভুইয়া বাদী হয়ে ঢাকা মহানগর হাকিম আব্দুল্লাহ আল মাসুদের আদালতে মামলাটি দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে পপিকে ১ ফেব্রুয়ারি আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন।

বুধবার ঢাকা মহানরগ হাকিম আব্দুল্লাহ আল মাসুদের আদালতে পপির হাজির হওয়ার দিন ধার্য ছিল। এদিন মামলার বাদী উভয়ের মধ্যে আপোষ মীমাংসা হয়েছে বলে মামলাটি প্রত্যাহারের আবেদন করেন। আদালত বাদীর আবেদনটি গ্রহণ করে মামলার দায় থেকে পপিকে অব্যাহতি প্রদান করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, চিত্রনায়িকা পপি ‘দি আমেরিকান ড্রিম’ ছবিতে অভিনয়ের জন্য ২০১৫ সালের ১ অক্টোবর চুক্তিবদ্ধ হয়ে দু’লাখ টাকা সম্মানী গ্রহণ করেন। কিন্তু ছবির শুটিংয়ের জন্য সময় চেয়ে তার সঙ্গে বারবার যোগাযোগ করা হলেও সময় দেননি তিনি। এমনকি নিজেও যোগাযোগ করেননি। সম্মানীর অর্থ ফেরত চেয়ে তাকে উকিল নোটিশ দেয়া হলেও তা দিতে তিনি অস্বীকৃতি জানান।

 


মন্তব্য