kalerkantho

25th march banner

ইলিয়াস কোবরা চূড়ান্ত

কালের কণ্ঠ অনলাইন   

১ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:৫০



ইলিয়াস কোবরা চূড়ান্ত

ফেরদৌসের পরিবর্তে ওমর সানির প্যানেলে সেক্রেটারি পদে নির্বাচনের জন্য চূড়ান্ত হয়েছেন একসময়ের জনপ্রিয় খল অভিনেতা ইলিয়াস কোবরা। এই তথ্য ইলিয়াস কোবরা নিজেই নিশ্চিত করেছেন। ইলিয়াস কোবরা বলেন, চিত্রনায়িকা মৌসুমির বাসায় মিটিং হয়েছে। এখানেই ঠিক হয়েছে প্যানেল। ওমর সানিকে সভাপতি করেই আমরা প্যানেল ঘোষণা করেছি। আমি আছি সাধারন সম্পাদক পদে। আর ফেরদৌস আমাদের সহ সভাপতি কিংবা গুরুত্বপূর্ণ কোনো পদে নির্বাচন করবেন।

তবে অন্যান্য পদ এখনো চূড়ান্ত করা হয়নি বলে জানান তিনি। এ বিষয়ে অভিনেতা ওমর সানি বললেন, এখনো পূর্ণাঙ্গ প্যানেল ঠিক করা হয়নি। তবে চলতি সপ্তাহে আনুষ্ঠানিকভাবে এফডিসিতে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে। আমরা চেষ্টা করছি শক্তিশালী প্যানেল করতে। চটকদারি কথায় নয়, অভিজ্ঞতা ও কাজ করার ক্ষমতা দেখেই শিল্পীরা তাদের যোগ্য কমিটি তৈরি করবেন বলে আমার বিশ্বাস।

এর আগে ইলিয়াস কোবরা ২০০০ সালে অনুষ্ঠিত শিল্পী সমিতির নির্বাচনে ক্রীড়া-সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছিলেন। পরবর্তীতে ২০০৪ সালে প্রয়াত নায়ক মান্নার বিপরীতে শিল্পী সমিতির নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সেক্রেটারি পদে নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হন।

এদিকে নির্বাচন জমিয়ে তোলেছে মিশা-জায়েদ প্যানেল। এই প্যানেলকে এরইমধ্যে সমর্থন দিয়েছেন রাজ্জাক, সোহেল রানা, আলমগীর, এটিএম শামসুজ্জামান, ওয়াসিম, রোজিনা, অঞ্জনা, জাভেদ, রিয়াজ, পূর্ণিমা, পপি, বাপ্পারাজ, সাইমন, রুবেল, ডিপজলের মতো তারকারা।

 


মন্তব্য