kalerkantho

বুধবার । ১৮ জানুয়ারি ২০১৭ । ৫ মাঘ ১৪২৩। ১৯ রবিউস সানি ১৪৩৮।


'গাড়ি চাপা দিয়ে লাপাত্তা হয়ে যান কল্যাণ'

কালের কণ্ঠ অনলাইন   

১১ জানুয়ারি, ২০১৭ ১৫:৩৩



'গাড়ি চাপা দিয়ে লাপাত্তা হয়ে যান কল্যাণ'

আলোকচিত্রী জিয়া ইসলামকে গাড়িচাপা দেওয়ার ঘটনায় জড়িত থাকার অভিযোগে অভিনেতা কল্যাণ কোরাইয়াকে আটক করেছে কলাবাগান থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে তাকে থানায় ডেকে নেয়া হয়। এরপর আর ছাড়া হয়নি বলে জানা গেছে। প্রথম আলোর আলোকচিত্রী জিয়া ইসলামকে গাড়িচাপা দেয়ার ঘটনায় জড়িত থাকার অভিযোগে কল্যাণ কোরাইয়াকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে পুলিশ সূত্র এমনটাই বলেছিল।  

পরে মঙ্গলবার রাতে প্রথম আলোর নিরাপত্তা ব‌্যবস্থাপক অবসরপ্রাপ্ত মেজর সাজ্জাদুল কবির কলাবাগান থানায় মামলাটি করেন। এ ব্যাপারে পুলিশের রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) শেখ মারুফ হাসান  বলেন, মামলা করবে বলে শুনেছি। একজন আটকও রয়েছে। ঘটনায় কারো সংশ্লিষ্টতা থাকলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

গত সোমবার রাতে রাজধানীর পান্থপথে প্রথম আলোর আলোকচিত্রী জিয়া ইসলামের মোটরসাইকেলকে একটি প্রাইভেটকার ধাক্কা দিয়ে চলে যায়। মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে মারাত্মক আহত হন জিয়া। উপস্থিত লোকজন দ্রুত উদ্ধার করে জিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করেন।   উন্নত চিকিৎসার জন্য জিয়া ইসলামকে মঙ্গলবার দুপুরে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়।   জিয়ার ডান পা ভেঙে গেছে। বুকে প্রচণ্ড আঘাত রয়েছে। মাথায়ও আঘাত পেয়েছেন। চার ঘণ্টার একটি অপারেশন হয়েছে তার। এরপর এখনও তার জ্ঞান ফেরেনি।

মামলার এজাহারে বলা হয়েছে, জিয়াকে ধাক্কা দেওয়ার পরে গাড়িটি লাইট বন্ধ করে কিছুক্ষণ থেমে ছিল। পরে এটি চলে যায়। জিয়াকে ঢাকা মেডিকেলে ভর্তি করানোর পর কল‌্যাণ রাত দেড়টার দিকে হাসপাতালে যান। তিনি সেখানে কয়েকজনকে সাংবাদিকদের বলেন, তার গাড়ির ধাক্কায় দুর্ঘটনাটি ঘটেছিল। তারপর লাপাত্তা হয়ে যান তিনি। এই ঘটনায় মামলায় অভিযোগ পাওয়ার ভিত্তিতে কল‌্যাণ কোরাইয়াকে গ্রেপ্তার করা হয়েছে।

 


মন্তব্য