kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


পাকিস্তানিদের নিয়ে সমস্যায় বলিউড, সমাধান জানা নেই!

কালের কণ্ঠ অনলাইন   

২২ অক্টোবর, ২০১৬ ০০:১৩



পাকিস্তানিদের নিয়ে সমস্যায় বলিউড, সমাধান জানা নেই!

করণ জোহরের অ্যায় দিল হ্যায় মুশকিল সমস্যায় পরে পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানকে ছবিতে নেয়ার কারণে। ঝঞ্ঝাট শুরু হয়েছিল আগেই।

পাকিস্তানি শিল্পীদের বারবার এ দেশে হয়রানি হওয়ার ঘটনায় মুশকিলে পড়ছে বলিউড।

সম্প্রতি ফাওয়াদ খানকে অ্যায় দিল হ্যায় মুশকিলে নেয়ায় অনেক ঝক্কি সামলাতে হচ্ছে করণ জোহরকে। এমনকি ছবি রিলিজ করাতে কেন্দ্রীয় সরকারের সাহায্য নিতে হচ্ছে। শুধু তাই নয়, IMPPA অফিসিয়ালি পাক-অভিনেতাদের এদেশে কাজ করার ওপর নিষেধাজ্ঞা জারি করেছে। এসব পরিস্থিতি দেখে মাথায় হাত পড়েছে বি-টাউনের। কারণ শুধু অ্যায় দিল হ্যায় মুশকিল নয়, বলিউডের আপকামিং ছবির লম্বা তালিকায় রয়েছে পাকিস্তানি তারকারা। গৌরি সিন্ধের ডিয়ার জিন্দেগি। এই ছবিতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন পাকিস্তানি অভিনেতা আলি জাফর। জীবনের গল্প নিয়ে তৈরি এই ছবি মুক্তি পেতে চলেছে ২৫ নভেম্বর। কিন্তু আশঙ্কা এই ছবি মুক্তির সময়েও অ্যায় দিল হ্যায় মুশকিল এর ঘটনার পুনরাবৃত্তি হতে পারে।

বনি কাপুর প্রোডাকশনের ছবি মম। এখানেও শ্রীদেবীর স্বামী ও মেয়ের ভূমিকায় পাকিস্তানের দুই অভিনেতা আনন্দ সিদ্দিকি ও সজল আলি। বর্তমান পরিস্থিতি দেখে প্রযোজক এই ছবির মুক্তি পিছিয়ে দিয়েছেন শুধু নয়, মুম্বাই থেকে শুটিং লোকেশনও বদলে দিয়েছেন। রেড চিলিস প্রোডাকশন তাদের ছবি রইস নিয়ে সমস্যায় ছিলই। কিং খানের রইসে অভিনয় করছেন পাক অভিনেত্রী মাহিরা খান। এই জটিল অবস্থার চাপে এই সম্পর্কে মুখ খুলছেন না তিনি। আদিত্য ধরের ডেবিউ ছবি রাত বাকি। মুখ্য চরিত্রে ফাওয়াদ খান-ক্যাটরিনা কাইফ। পাক-আর্টিস্টদের ব্যান ইস্যুতে এই ছবির শুটিং শেডিউল পিছিয়ে গেল। দ্বিমত দেখা যাচ্ছে ফাওয়াদ খানকে ছবিতে নেয়ার ব্যাপারেও। যদিও মুখে কুলুপ কেজো প্রোডাকশনের।

সূত্র: জিনিউজ


মন্তব্য