kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


বয়স্ক পুরুষের প্রেমে পড়তে পছন্দ করে মেয়েরা?

কালের কণ্ঠ অনলাইন   

২১ অক্টোবর, ২০১৬ ১৪:২১



বয়স্ক পুরুষের প্রেমে পড়তে পছন্দ করে মেয়েরা?

বয়স্ক পুরুষ এবং কম বয়সী নারীর প্রেম পুরনো আমল থেকেই বলিউডে রূপালি পর্দায় ফুটে উঠেছে। সাম্প্রতিক 'ডিয়ার জিন্দেগি'র টিজারেও একই কাহিনী দেখানো হয়েছে।

সেখানে শাহরুখ খান এবং তার চেয়ে অনেক ছোট আলিয়া ভাটের দারুণ রসায়ন ফুটে উঠেছে। এখানে এমন কয়েকটি মুভির কথা জেনে নিন। এই সিনেমাগুলো প্রমাণ করেছে, প্রেম করতে বয়সের ব্যবধান কোনো বিষয় নয়।

১. চিনি কম : অমিতাভ বচ্চন ও টাবু এমনই এক প্রেমের কাহিনী ফুটিয়ে তুলেছেন। সেখানে প্রেমিক টাবুর বাবার চেয়েও ৬ বছরের বড়। সেখানে শ্বশুর-জামাইয়ের সম্পর্কটা বেশ জটিলতা পায়। এমন রীতিবিরুদ্ধ প্রেমের গল্প খুব কম ছবিতেই বলিউড উপহার দিয়েছে।

২. নিশাবিডি : খুব সাহসী এক কাহিনী। বয়স্ক এক লোক বিবাহিত এবং একটা মেয়েও রয়েছে তার। এই লোকটি তার মেয়ের এক বান্ধবীর প্রেমে পড়েন। অমিতাভ এই চরিত্রে অভিনয় করেন। ১৮ বছরের বান্ধবীর চরিত্রে ছিলেন জিয়া খান। এই কম বয়সী মেয়েটাও বান্ধবীর বাবার প্রেমে পড়েন। এই দুয়ের মধ্যে যৌন উত্তেজনা বেশ জটিলভাবেই দেখানো হয়েছে।

৩. এইতরাজ : এক বিবাহিত পুরুষ তার সাবেক প্রেমিকার লালসার শিকার হয়েছে। সেই প্রেমিকা তার বসের স্ত্রী। ঘটনাক্রমে মেয়েটি তার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনেন। অক্ষয় কুমার ও প্রিয়াঙ্কা চোপড়ার এই কাহিনী উঠে এসেছে ছবিতে। অক্ষয়ের বসের ভূমিকায় ছিলেন অমরিশ পুরি।

৪. ব্ল্যাক : আবেগপূর্ণ নাটকীয় ছবিতে কম বয়সী মেয়ে রানি মুখার্জি এবং অমিতাভের চুমুর দৃশ্য ছাত্রী ও শিক্ষকের প্রেম তুলে ধরে। ছবিটি গোটা বিশ্বে সুনাম কুড়িয়েছে। বলিউডে নির্মিত সবচেয়ে হৃদয়বিদারক মুভির একটি। সূত্র : ম্যানস ওয়ার্ল্ড ইন্ডিয়া

 


মন্তব্য