kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


কী বলছেন ঐশ্বরিয়া!

কালের কণ্ঠ অনলাইন   

২১ অক্টোবর, ২০১৬ ০০:০৪



কী বলছেন ঐশ্বরিয়া!

আরাধ্যা বচ্চন যখন যা করেন, তখন সেটাই খবর। আর হবে নাই বা কেন! অমিতাভ বচ্চনের নাতনি বলে কথা।

আরাধ্যার মা-বাবাও তো সেলিব্রিটি। একজন ঐশ্বরিয়া রাই বচ্চন। অন্যজন অভিষেক বচ্চন। সেলিব্রিটি মা-বাবার সন্তানও সেলিব্রিটি হয়। আরাধ্যাই তার প্রমাণ।

এহেন আরাধ্যা একবার মারাত্মক ভুল করে বসেছিল। রণবীর কাপুরকেই বাবা বলে মনে করেছিল আরাধ্যা। শুনতে অবাক লাগারই কথা। এই ধরনের কথা শুনলে অনেকে নিজের কানকেও বিশ্বাস করতে পারবেন না। কিন্তু বক্তা যদি হন স্বয়ং ঐশ্বরিয়া, তাহলে তো কথাই নেই।

বিশ্বসুন্দরী ঐশ্বরিয়াই রহস্য উন্মোচন করেছেন। এক সাক্ষাৎকারে ঐশ্বরিয়া বলেছেন, ‘একদিন রণবীর (কাপুর) অভিষেকের মতোই জ্যাকেট ও টুপি পরে বসেছিল। ’ প্রথমটায় আরাধ্যা কিছুই বুঝে উঠতে পারেনি। বাবা বসে আছে মনে করে রণবীরকে গিয়ে জড়িয়ে ধরে আরাধ্যা। অভিষেকের মতো জ্যাকেট, টুপি পরে থাকায় ভুল করে আরাধ্যা ছুটে গিয়েছিল রণবীরের কাছে। আসলে পুরোটাই ভুলবশত করেছিল আরাধ্যা। ছেলে মানুষ হওয়ায় বুঝে উঠতে পারেনি। বাবা অভিষেকের সঙ্গে গুলিয়ে ফেলে সে।

সম্প্রতি রণবীর কাপুর ও ঐশ্বরিয়া রাইকে নিয়ে কম কালি খরচ হয়নি সংবাদ মাধ্যমে। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ রণবীর ও ঐশ্বরিয়ার রসায়ন সামনে আসতেই জল্পনা তুঙ্গে বলিউডে। সিনেমায় রণবীর এবং ঐশ্বরিয়ার অনস্ক্রিন কেমিস্ট্রি নিয়ে বচ্চনরাও আপত্তি তুলেছেন বলে খবর। রণবীরের সঙ্গে বাড়ির বউ-এর ঘনিষ্ঠ দৃশ্য পর্দায় দেখানো যাবে না বলে নাকি আপত্তি তুলেছেন খোদ অমিতাভ বচ্চন।

সূত্র: এবেলা


মন্তব্য