kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


অল্পের জন্য ট্রেন দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন পরীমনি

কালের কণ্ঠ অনলাইন   

২০ অক্টোবর, ২০১৬ ১৭:৩৫



অল্পের জন্য ট্রেন দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন পরীমনি

অল্পের জন্য ট্রেন দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন অভিনেত্রী পরীমনি। হোতাপাড়ায়  শামীমুল ইসলাম শামীম-এর ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবির শুটিং চলছিল।

  ছবির একটি দৃশ্য করতে গিয়ে ট্রেন দুর্ঘটনার কবল থেকে রক্ষা পেয়েছেন।

জানা গেছে, ছবির নায়ক আরজু ও পরীমনি ডামি ছাড়াই একটি দৃশ্যে অভিনয় করছিলেন। দৃশ্যটা এমন ছিল যে রেললাইনের সাথে আরজুর হাত তালা দিয়ে আটকানো থাকবে। সেই চাবি ছুঁড়ে ফেলে দেওয়া হবে নদীতে। পরীমনি নদী থেকে চাবি খুঁজে নিয়ে এসে আরজুর হাতের তালা খুলে দেবেন।   দ্রুত ট্রেন আসছে, পরীমনি  তালা খোলার চেষ্টা করছেন কিন্তু হচ্ছে না।   এই দৃশ্যে ডামি ব্যবহার করতে চাইলেও সেটা করা হয় নি।   কয়েক সেকেন্ডের ব্যবধানে ট্রেনটি চলে যায়।   পরীমনি বেঁচে গেলেও মানসিক ভাবে ধাক্কা খেয়েছেন এই ঘটনায়।

পরীমনি এই ঘটনায় মানসিক ভাবে আঘাত পেয়েছেন। তিনি কালের কণ্ঠকে বলেন, দৃশ্যটাকে বেশী জীবন্ত করার জন্যই ডামি ছাড়া অভিনয় করছি। আমার মাথাতেই নেই যে দৃশ্যটা সিরিয়াস। পেছনে ট্রেন চলে আসছে।   আমি কাট শোনার অপেক্ষায় আছি। শট শেষ করতেইএকটা বাতাস আমাকে পাশের ক্ষেতে ছুঁড়ে ফেলে দেয়। তার পর শুধু হাঁ করে তাকিয়ে দেখছিলাম। আমার দুহাত পাশ দিয়ে ট্রেনটি চলে গেল। আমি বেঁচে আছি যেন বিশ্বাসই করতে পারছি না। আরজু না থাকলে আমি গেছিলাম।

পরীমনি জানান, ৫দিন ধরে কালিগঞ্জ এলাকায় 'আমার প্রেম আমার প্রিয়া’ শুটিং করছেন। আগামীকাল শুক্রবার ঢাকায় ফিরবেন।


মন্তব্য