kalerkantho


গোপন কিছু একটা চলছে সমকামী ক্রিস্টেন আর ভিনসেন্টের মাঝে

কালের কণ্ঠ অনলাইন   

২০ অক্টোবর, ২০১৬ ১৫:৪৭



গোপন কিছু একটা চলছে সমকামী ক্রিস্টেন আর ভিনসেন্টের মাঝে

'দ্য টুয়ালাইট' সিরিজের সুবাদে কে না চেনেন ক্রিস্টেন স্টিউয়ার্টকে? এই হলিউড তারকা আরো অন্যান্য ছবিতেও ভক্তদের হৃদয় কেড়েছেন। সম্পতি তার সঙ্গে সব সময় দেখা যাচ্ছে সেন্ট ভিনসেন্টকে। ৩৪ বছর বয়সী এই নারী একজন গায়িকা ও গীতিকার। যারা যারা দেখেছেন তারা বলছেন, এ দুয়ের মধ্যে গোপন কিছু তো চলছেই।

সম্প্রতি ২৬ বছর বয়সী ক্রিস্টেনকে ম্যানহাটানের ইস্ট ভিলেজে দেখা গেছে। তিনি ভিনসেন্টের হাতে হাত রেখে হাঁটছেন। দুজন একসঙ্গে ডিনার করেছেন। বেশ ক্যাজুয়ালি বের হয়েছেন তারা। স্টিউয়ার্টের পরনে ছিল কালো শর্টস এবং মানানসই বম্বার জ্যাকেট এবং অ্যাডিডাসের ট্র্যাক প্যান্ট। ভিনসেন্টকে (তার আসল নাম অ্যানি ক্লার্ক) দেখা গেছে কালো জ্যাকেটের সঙ্গে ক্রপ টপ পরে থাকতে।

নতুনভাবে জুটি হয়েছেন তারা। গত কয়েক সপ্তাহে বেশ কয়েকটি অনুষ্ঠানেও একসঙ্গে যাচ্ছেন তারা। পিপল ম্যাগাজিনকে এক সূত্র জানিয়েছে, তাদের আলাদা হতেই দেখা যাচ্ছে না। প্রেম করছেন তারা। এ মাসের প্রথম দিকে নিউ ইয়র্ক ফিল্ম ফেস্টিভ্যালে নিজের নতুন সিনেমা 'সার্টেইন ওমেন' এর স্ক্রিনিং শো-এ ভিনসেন্টকে আনেন ক্রিস্টেন। এর আগে তাকে কারা ডেলিভিজিন এর সঙ্গে ডেটিং করতে দেখা গেছে।

অক্টোবরের ৩ তারিখে নিজের ছবির প্রিমিয়ারে নিমন্ত্রণ করে আনার পর থেকেই দুজন একসঙ্গেই আছেন। কিছু দিন আগেও দুজনকে বোওয়েরি হোটেল থেকে একসঙ্গে বেরোতে দেখা যায়।

জুলাই মাসেই ফিল্ম প্রডিউসার অ্যালিসিয়া কার্গাইলের সঙ্গে সম্পর্কের জানান দেন ক্রিস্টেন। নতুন সম্পর্ক নিয়ে বলেন, আমি সত্যিই নতুন প্রেমিকের সঙ্গে ভালো আছি। আমি সত্যিই তার প্রেমে পড়েছি। আমাদের সম্পর্ক আগেও দুইবার ভেঙেছে। কিন্তু দুজন দুজনের কাছে ফিরে এসেছি।

ক্রিস্টেন এমনিতেই তার ব্যক্তিগত জীবন নিয়ে দারুণ গোপনীয়তা মেনে চলেন। কিন্তু তার কোনো সম্পর্কই গোপন থাকেনি। কার্গিলের সঙ্গে সম্পর্ক হওয়ার পর ভিনসেন্টের সঙ্গে বিচ্ছেদ ঘটে তার। তবে এর আগে ভিনসেন্ট অভিনেত্রী ক্যারি ব্রাউনস্টেইনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন।
সূত্র : পিপল

 


মন্তব্য