kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


গিগল-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন মিষ্টি জান্নাত

কালের কণ্ঠ অনলাইন   

১৮ অক্টোবর, ২০১৬ ২১:০৬



গিগল-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন মিষ্টি জান্নাত

ভারতের পোশাক কম্পানি গিগল-এর বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন অভিনেত্রী মিষ্টি জান্নাত।   আজ মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর সোনারগাঁও হোটেলে মিষ্টি জান্নাত ও গিগল কর্তৃপক্ষের মধ্যে একটি চুক্তি সাক্ষরিত হয়েছে।

   গিগলের ৮টি শো-রুম ইতোমধ্যে বাংলাদেশে খোলা হয়েছে।    আগামী ৪ নভেম্বরে মিষ্টি জান্নাতের উপস্থিতিতে মিরপুরে আরেকটি শো-রুম উদ্বোধন করা হবে।   উদ্বোধন উপলক্ষে নানা অনুষ্ঠান ও র‌্যাম্প শো-এর আয়োজন করা হয়েছে।    চুক্তি অনুযায়ী আগামী দুই বছর অভিনেত্রী মিষ্টি জান্নাত প্রতিষ্ঠানের সকল ব্র্যান্ডিং-এর সাথে যুক্ত থাকবেন এবং কম্পানির প্রচারণায় অংশ নেবেন।   প্রতিষ্ঠানটির বাংলাদেশে যাত্রা উপলক্ষে একটি কুইজ আয়োজন হয়েছে। যার পুরস্কার হিসেবে আগামী ২১ নভেমব্র বিজয়ীকে তুলে দেওয়া হবে টাটা ন্যানো কার।  

মিষ্টি জান্নাত কালের কণ্ঠকে বলেন, গিগলের মতো একটি কম্পানির ব্র্যান্ড  অ্যাম্বাসেডর হলাম এটা ভালো লাগার বিষয়।   প্রথমবারের মতো ব্র্যান্ড  পোশাক কম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলাম। এটা আমার ক্যারিয়ারের একটি ইতিবাচক বাঁক।  

উল্লেখ্য, সম্প্রতি সাইমন সাদিক ও মিষ্টি জান্নাত অভিনীত তুই আমার ছবির শুটিং শেষ হয়েছে। ছবিটি এখন মুক্তির তালিকায় রয়েছে।


মন্তব্য