kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


স্তন ক্যান্সারের প্রচারণা, জবাব দিলেন নায়লা নাঈম

কালের কণ্ঠ অনলাইন   

১৮ অক্টোবর, ২০১৬ ১৬:৪৮



স্তন ক্যান্সারের প্রচারণা, জবাব দিলেন নায়লা নাঈম

সম্প্রতি স্তন ক্যান্সারের সচেতনতা বিষয়ক একটি ক্যাম্পেইনে অংশ নিয়েছেন মডেল নায়লা নাঈম। এই ক্যাম্পেইনে অংশ নেওয়ার পূর্বে দুই দুইটা মোবাইল ভিডিও প্রচার করা হয়।

যেগুলোতে নায়লাকে দেখা যায় একজন ডিরেক্টরের সাথে শরীরের স্পর্শকাতর অংশ উন্মুক্তের বিষয়ে বাদানুবাদ করতে। সেই ভিডিও অনেকেই সত্যি মনে করেছিলেন আবার কেউ কেউ স্টান্টবাজিও মনে করেছিলেন। সেটাকে আরো সত্য প্রমাণিত করতে গিয়ে ফের একটি ভিডিও পোস্ট করেন যেখানে বলা হয় ১৫ তারিখ তিনি সব খুলে দেখাবেন।  

এরপরই গত ১৫ অক্টোবর নায়লা নাঈমের সে গোপন বিষয়টি উন্মোচিত হয়। তিনি মূলত স্তন ক্যান্সারের সচেতনতার ক্যাম্পেইনে অংশ নেওয়ার জন্যই এই ধরনের ভিডিও প্রকাশ করেছেন। কেন করেছেন? নায়লা নাঈম বলেন, প্রথমেই বলে নেই আমি নিজের আইডি কিংবা পেইজ থেকে এই ভিডিওগুলো প্রকাশ করিনি।  

'চেকমেটস' পেইজ থেকে প্রকাশ করা হয়েছে আমি শেয়ার দিয়েছি। আর এটাকে স্টানটবাজি বলবেন কেন? অনেকেই জানেন বিষয়টি কি হচ্ছে? এটা একটা কমার্শিয়াল কাজ অ্যাডকম আমাকে বলেছে আমি করেছি।  

স্তন ক্যান্সারের ক্যাম্পেইনে নায়লা কেন? এই প্রশ্নটা দুই দিন ধরে সোশাল মিডিয়ায় ঘুরছিল। এই প্রশ্নের উত্তরে নায়লা নাঈম বলেন, আপনি নিশ্চই জানেন এখন সোশাল মিডিয়া কতটা স্ট্রং। চাইলেও আপনি যেমন কোনো সংবাদ গোপন করতে পারবেন না, তেমনি সংবাদ বা তথ্য মানুষের নিকট দ্রুত পৌঁছে দেওয়ার সবচেয়ে সহজ ও সোজা উপায় সোশাল মিডিয়া। আর আপনারা তো জানেন এ ক্ষেত্রে আমি এগিয়ে রয়েছি। গুগল সার্চে আমার এগিয়ে থাকাটাকে গুরুত্ব দিয়ে কর্তৃপক্ষ আমাকেই বেছে নিয়েছেন।

অনেকেই সোশাল মিডিয়ায় আপনার কর্মকাণ্ড নিয়ে ক্ষুব্ধ হয়েছেন অনেকেই। এই বিষয়ে নায়লা নাঈম বলেন, আসলে ভালো মন্দ মিশিয়েই তো মানুষ। যেমন আমার কাজ যদি ৭৫ ভাগ মানুষ পছন্দ করে তাহলে অবশ্যই সেখানে ২৫ ভাগ মানুষ সমালোচনা করবে।

নায়লা নাঈম সম্প্রতি ক্রিকেটার সাব্বিরের সাথে ওসকার ড্রিঙ্কসের টেলিভিশন বিজ্ঞাপনের কাজ করলেন বর্তমানে সেটার কিছু ইভেন্টসের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন।


মন্তব্য