kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


বলিউডে ফিরছেন প্রিয়াঙ্কা

কালের কণ্ঠ অনলাইন   

১৮ অক্টোবর, ২০১৬ ১৫:০৭



বলিউডে ফিরছেন প্রিয়াঙ্কা

কোটান্টিকো ২ এর পর আবার বলিউডে ফিরছেন দেশি গার্ল। খুব শিগগিরই বলিউডের একটি ছবিতে সই করতে চলেছেন তিনি।

শোনা গেছে, রাকেশ ওমপ্রকাশ মেহরার পরবর্তী ছবির জন্য চুক্তিবদ্ধ হয়ে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ছবির নাম ফান্নে খান। মির্জয়ার পর এই ছবিরই কাজ শুরু করতে চলেছেন রাকেশ ওমপ্রকাশ মেহরা। তবে ছবিটি তিনি পরিচালনা করবেন না। পরিচালনা করবেন অতুল মঞ্জেকর।

ছবিতে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে দেখা যাবে অনিল কাপুরকে। ছবিতে প্রধান ভূমিকায় দেখা যাবে অনিলকে। প্রিয়াঙ্কা নাকি ইতিমধ্যেই চিত্রনাট্য পড়েছেন। চরিত্রটি তাঁর পছন্দ হয়েছে। তবে এখনও কিছু চূড়ান্ত হয়নি। ছবিটি ওমপ্রকাশ মেহরার ব্যানারে তৈরি হবে। জুলাইয়ের প্রথমদিকে অনিল কাপুর এই ছবির ফার্স্ট লুক প্রকাশ করেছিলেন। ছবিতে অনিল কাপুরকে পিছন থেকে দেখা গেছে। তার ওপর স্পটলাইট পড়েছে। সোনালি জ্যাকেটে হাতে মাইক নিয়ে দেখা গেছে অনিল কাপুরকে।

২০০০ সালের হিট ছবি এভরিবডিজ ফেমাস অবলম্বনে তৈরি হবে ফান্নে খান। এক বাবা বিখ্যাত এক গায়ককে কিডন্যাপ করে। নিজের মেয়েকে জায়গা করতে দেওয়ার জন্যই বাবার এই অপহরণ। বাবা মেয়ের এই গল্প নিয়েই তৈরি হবে ফান্নে খান।

এর আগে সোনম কাপুর ও হর্ষবর্ধন কাপুরের সঙ্গে ছবি করে ফেলেছেন রাকেশ ওমপ্রকাশ মেহরা। সোনম কাপুরের সঙ্গে দিল্লি ৬ ও ভাগ মিলকা ভাগ করেছেন। হর্ষবর্ধন কাপুরের সঙ্গে করেছেন মির্জয়া। এবার তিনি অনিল কাপুরের সঙ্গে ছবি করতে চলেছেন। প্রিয়াঙ্কাকে এর আগে বলিউডে বাজিরাও মস্তানি ছবিতে দেখা গিয়েছিল। তারপর হলিউডে কোয়ান্টিকো ও বেওয়াচে নিয়ে ব্যস্ত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

 


মন্তব্য