kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


সালমান আমার জীবন বদলে দিয়েছেন : সানি লিওন

কালের কণ্ঠ অনলাইন   

১৮ অক্টোবর, ২০১৬ ০০:০৭



সালমান আমার জীবন বদলে দিয়েছেন : সানি লিওন

মার্কিন মু‌লুকে সানি পর্ন স্টার হিসেবে যতই খ্যাতিমান হোন না কেন, বলিউডে যখন পা রাখেন, তখন তিনি নিতান্তই নবাগতা। সেই অবস্থা থেকে কীভাবে তিনি হয়ে উঠলেন নামজাদা নায়িকা?

আজকের বলিউড সেনসেশন সানি লিওনের অতীত কারোর অজানা নয়।

এককালে তিনি ছিলেন পর্ন স্টার। আমেরিকান পর্ন ইন্ডাস্ট্রি ছিল তাঁর কর্মস্থল। কিন্তু তারপর নিজের ভাবমূর্তি একেবারেই বদলে ফেলেছেন তিনি। পর্ন ফিল্ম থেকে অবসর নেয়ার পরে নিজের নতুন ইনিংস শুরু করেছেন বলিউডে। আজ তিনি বলিউডের মূলধারার ছবিতে নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত।

কিন্তু এই রূপান্তর রাতারাতি হয়নি। মার্কিন মু‌লুকে সানি পর্নস্টার হিসেবে যতই খ্যাতিমান হোন না কেন, বলিউডে যখন পা রাখেন, তখন তিনি নিতান্তই নবাগতা। সেই অবস্থা থেকে কীভাবে তিনি হয়ে উঠলেন নামজাদা নায়িকা? সেই বিষয়ে আলোকপাত করেছেন তিনি তাঁর একটি সাম্প্রতিক টুইটে।

সানি যে ভারতে প্রথম জনপ্রিয়তা পান ‘বিগ বস’ নামের রিয়ালিটি শো-এ প্রতিযোগী হিসেবে অংশগ্রহণের মাধ্যমে, তা কমবেশি সকলেরই জানা। পরবর্তীকালে ‘বিগ বস’-এ সঞ্চালক হিসেবে যুক্ত হন সালমানও। সানি লিওন নিজের টুইটে সালমানকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, ‘আপনি বহু মানুষের জীবন বদলে দিয়েছেন, সেইসব মানুষের মধ্যে রয়েছি আমি নিজেও। আপনার শো-এর জন্য শুভেচ্ছা রইল। ’ স্পষ্ট করে না লিখলেও সানির টুইট থেকে বোঝাই যাচ্ছে, বলিউডে প্রাথমিক পরিচিতি পেতে সালমান তাঁকে যথেষ্ট সাহায্য করেছিলেন।

বলিউডে অনেক শিল্পীই বিপদে-আপদে সালমানকে পাশে পেয়েছেন। বহু অভিনেতা বা অভিনেত্রীকে বলিউডে প্রতিষ্ঠিত হওয়ার ক্ষেত্রে সাহায্য করেছেন সালমান। এ ব্যাপারে বলিউডে যথেষ্ট সুনামও রয়েছে তাঁর। কিন্তু সানি লিওনও যে সালমানের সহায়তা পেয়েছেন, তা এতদিন অজানা ছিল। ‘বিগ বস ১০’ শুরু হওয়ার একদিন আগে নিজের টুইটের মাধ্যমে সেই সত্য সামনে আনলেন সানি নিজেই।

সূত্র: এবেলা


মন্তব্য