kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


করণের এক কথাতেই উলটে যেতে পারতো আনুশকার জীবন

কালের কণ্ঠ অনলাইন   

১৭ অক্টোবর, ২০১৬ ২০:৪১



করণের এক কথাতেই উলটে যেতে পারতো আনুশকার জীবন

রব নে বনাদি জোড়িতে অভিনয় করুক আনুশকা শর্মা, চাননি করণ জোহর। আনুশকাকে ছবি থেকে বাদ দেওয়ার অনেক চেষ্টাই নাকি করেছিলেন তিনি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে একথা স্বীকার করেছেন করণ। বলেছেন, রব নে বনাদি জোড়ির সময় আদিত্য চোপড়া তাঁকে আনুশকার ছবি দেখিয়েছিলেন। তখনই তিনি আদিত্যকে আনুশকাকে নিতে নিষেধ করেন। বলেন “তুমি কি পাগল?” করণ জানান, তিনি আনুশকার ছবি দেখেছিলেন। তাঁর মনে হয়েছিল, আদিত্য এই মেয়েটার মধ্যে কী এমন দেখলেন যে একেবারে শাহরুখের বিপরীতে কাস্ট করে দিলেন? করণ চেয়েছিলেন রব নে বনাদি জোড়ির মতো ছবির জন্য ভালো কোনও নায়িকাকে দরকার। অনুষ্কা সেখানে নবাগতা। তাছাড়া তাঁর মধ্যে এমন কোনও যোগ্যতা নেই যে প্রথমেই তিনি এত ভালো ছবি পাবেন। অনুষ্কাকে ছবি থেকে সরানোর জন্য চেষ্টার কসুর করেননি তিনি।

পরে অবশ্য করণ বুঝতে পারেন আদিত্য চোপড়া ভুল সিদ্ধান্ত নেননি। আর এখন করণ নিজেই তো অনুষ্কা শর্মাকে তাঁর ছবিতে কাস্ট করেছেন। অ্যায় দিল হ্যায় মুশকিলে রণবীর কাপুরের বিপরীতে প্রধান নায়িকা অনুষ্কা।

কিন্তু আনুশকা কেন? করণ জানিয়েছেন, রব নে বনাদি জোড়িতে অসাধারণ কাজ করেছিলেন আনুশকা। তবে তাঁর চোখে লেগে আছে ব্যান্ড বাজা বারাত। সেখানে অনুষ্কার পারফর্ম্যান্স তাঁকে মুগ্ধ করেছিল।   ২৮ অক্টোবর রিলিজ় করছে অ্যায় দিল হ্যায় মুশকিল। ওইদিনই রিলিজ় করছে অজয় দেবগনের ছবি শিবায়।

 


মন্তব্য