kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


অখ্যাত অভিনেতার সাথে প্রেম করছেন শ্রদ্ধা কাপুর

কালের কণ্ঠ অনলাইন   

১৭ অক্টোবর, ২০১৬ ১৮:৫৭



অখ্যাত অভিনেতার সাথে প্রেম করছেন শ্রদ্ধা কাপুর

এক অভিনেতার সঙ্গে নাকি ঘনিষ্ঠতা তৈরি হয়েছে শ্রদ্ধা কাপুরের। তিনি হাফ গার্লফ্রেন্ডে শ্রদ্ধার কো-স্টার।

সেই সূত্রের পরিচয়। ক্রমে বন্ধুত্ব, তারপর ঘনিষ্ঠতা। শোনা যাচ্ছে, সেই ঘনিষ্ঠতা নাকি দিন দিন বাড়ছে।

তিনি বিক্রান্ত ম্যাসে। শ্রদ্ধার বাড়িতে নাকি তাঁকে প্রায়ই দেখা যাচ্ছে। একান্তে সময় কাটাচ্ছেন তাঁরা। দিন কয়েক আগে একটি ছোট্ট হাউজ পার্টি রেখেছিলেন শ্রদ্ধা। তাঁর খুব ঘনিষ্ঠ বন্ধুরা সেই পার্টিতে নিমন্ত্রিত ছিলেন। সেখানে নাকি গিয়েছিলেন বিক্রান্তও। গোটা পার্টিতে তাঁরা নাকি অনেকটা সময় একে অপরের সঙ্গে কাটান।

আশিকি টু-এর সময় থেকেই শ্রদ্ধা কাপুর ও আদিত্য রায় কাপুরের মধ্যে সম্পর্ক গড়ে উঠেছিল। শ্রদ্ধার বাড়িতে মাঝেমধ্যেই দেখা যেত আদিত্যকে। কখনও তাঁরা ছুটি কাটাতে বেরোতেন। কিন্তু শোনা যায়, শ্রদ্ধার পরিবার কখনও আদিত্যকে মেনে নেয়নি। শ্রদ্ধার মায়ের বক্তব্য ছিল, সবে ক্যারিয়ার শুরু হয়েছে শ্রদ্ধার। এর মধ্যে সম্পর্কে জড়িয়ে পড়লে ক্যারিয়ারের ক্ষতি হতে পারে। সেদিক থেকে আদিত্যর পরিবার শ্রদ্ধাকে বেশ পছন্দ করত। আদিত্যর ভাবি বিদ্যা বালান অনেকবার শ্রদ্ধার সঙ্গে কথা বলেছেন। কিন্তু তারপরেও সমস্যা মেটেনি। তারপর “এক ভিলেন”, “হায়দার”, “ABCD 2” একের পর এক ছবি হিট হতে থাকে শ্রদ্ধার। অন্যদিকে “দাওয়াত-এ-ইশক” ছাড়া আদিত্যর তেমন কোনও ছবি নেই। সেটিও অসাধারণ কিছু সাফল্য পায়নি। “ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি” যদিও বা হিট ছিল, কিন্তু আদিত্যর ভাগ্যে ক্রেডিট জোটেনি। প্রায়ই দুই লাভ বার্ডসের মধ্যে সমস্যা লেগেই থাকত। সম্পর্ক ক্রমশ খারাপের দিকে যাচ্ছিল। আর তারপরই, ব্রেক আপ।

এরপর শোনা যায়, ক্যাটরিনা কাইফের সঙ্গে নাকি জড়িয়ে পড়েছেন আদিত্য রায় কাপুর। শ্রদ্ধার অ্যাফেয়ারের কথা কিন্তু শোনা যায়নি। আদিত্যর সঙ্গে ব্রেক আপের পর এই প্রথম শোনা গেল শ্রদ্ধা কারোর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। হাফ গার্লফেন্ড ছবিটি চেতন ভগতের উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে। ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন অর্জুন কাপুর।

 


মন্তব্য