kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


কেন ডিজলকে নিয়ে বিগবসের ঘরে ঢুকতে চান দীপিকা?

কালের কণ্ঠ অনলাইন   

১৭ অক্টোবর, ২০১৬ ১৫:৪৮



কেন ডিজলকে নিয়ে বিগবসের ঘরে ঢুকতে চান দীপিকা?

সালমান খানের সঙ্গে 'বিগ বস ১০' এবার লঞ্চ করতে চান দীপিকা পাড়ুকোন। দীপিকা জানিয়েছেন 'এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অফ জ্যান্ডার কেজ' ছবির সমস্ত অভিনেতাদের নিয়ে বিগ বস এর বাড়িতে তিনি ঢুকতে চান।

সঙ্গে অবশ্যই যেন ভিন ডিজেল থাকেন। অবশ্য তিনি কী হিসেবে আসবেন, এবং সত্যি, সত্যি আসতে পারবেন কি না, সে সব নিয়ে এখনও কোনো খবর নেই।

এক ভিডিও পোস্টে দীপিকা বলেছেন তিনি বিগ বসের বাড়িতে বসে তাঁর ওই ছবিতে কাজের অভিজ্ঞতা সম্পর্কে জানাতে চান। সঙ্গে রাখতে চান ছবির প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীদের। তিনি বলেছেন, ''ওই ছবিতে কাজ করতে গিয়ে চার মাস টরেন্টোয় থাকতে হয়েছিল আমাদের। প্রচুর মজার অভিজ্ঞতাও হয়েছিল। সেই সব অভিজ্ঞতা আমি ভাগ করে নিতে চাই বিগ বসের বাড়ির প্রতিটি বাসিন্দাদের সঙ্গে। ''

এই প্রথম এই বিতর্কিত রিয়েলিটি শোয়ের দরজা খুলে দেওয়া হচ্ছে সাধারণ মানুষের কাছে, যাঁরা প্রতিযোগী হয়ে সেলিব্রিটিদের সঙ্গে জয়ী হওয়ার লক্ষ্যে নামবেন। দীর্ঘ অডিশনের পর ১৩ জন প্রতিযোগীর নাম নির্বাচিত হয়েছে, যার মধ্যে প্রথমে বিগ বসের বাড়িতে ঢুকবেন আটজন।

দীপিকার মতে সাধারণ মানুষদের এই রিয়েলিটি শোয়ের অংশীদার করে তোলায় গোটা ব্যাপারটার মধ্যে একটা নতুন ডায়নামিক্স ঢুকবে। দীপিকা বলেছেন, ''এর ফলে সাধারণ মানুষদের ভিতর থেকে এক নতুন ব্যক্তিত্ব বেরিয়ে আসার সম্ভাবনা থাকছে। ''


মন্তব্য