kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


সুশান্তকে কৃতির চড় মারার খবর ফাঁস হয়ে গেল যেভাবে!

কালের কণ্ঠ অনলাইন   

১৭ অক্টোবর, ২০১৬ ১৪:৫৮



সুশান্তকে কৃতির চড় মারার খবর ফাঁস হয়ে গেল যেভাবে!

সুশান্ত সিং রাজপুতকে চড় মারলেন কৃতি স্যানন। আর সমস্ত রবতার সেটে নিমেশের মধ্যে ছড়িয়ে পড়ল সেই খবর।

ঘটনায় বেশ আপসেট সুশান্ত।

ঘটনাটি ঘটে একটি দৃশ্যকে ঘিরে। সেখানে সুশান্তের ওপর খুব রেগে গেছেন কৃতি। খুব ঝগড়া করছেন। এমনই এক মুহূর্তে সপাটে তিনি চড় কষাবেন সুশান্তের গালে। এমন একটি দৃশ্য শুনে প্রথমে সোজা না করে দেন সুশান্ত। তিনি ফেলনা নাকি? হিরোইন তাকে চড় মারবে, আর তিনি মেনে নেবেন? এম এস ধোনি দা আনটোল্ড স্টোরির সাফল্যের পর তিনি ১০০ কোটির হিরো। তাঁর কোনো প্রেসটিজ নেই?

গুরুতর সমস্যা। তাই হিরোর সঙ্গে আলোচনায় বসেন স্বয়ং পরিচালক। তিনি হিরোকে বোঝান, দৃশ্যটি দরকারি। নাহলে তিনি সুশান্তকে বলতেন না। পরিচালক তাঁর কথা বুঝছেন না দেখে আরও মনমরা হয়ে যান সুশান্ত। তবে তিনি রাজি হন না। পরিচালক সেটের মধ্যে উপস্থিত সবাইকে নির্দেশ দেন, এই চড় মারার খবরটি যেন কোনোভাবেই বাইরে প্রকাশ না হয়। কিন্তু তাই কি হয়?

শুটিং শেষ হওয়ার পরই হাওয়ার মতো ছড়িয়ে পড়ে সেই খবর। সুশান্তকে চড় মেরেছেন কৃতি। তবে পরিচালক কিন্তু এ কথা সম্পূর্ণ অস্বীকার করেছেন। জানিয়েছেন, সুশান্ত ডিরেক্টরস অ্যাক্টর। পরিচালক যা বলবেন, তাই তিনি শুনবেন। যা রটেছে, তা পুরোটাই গুজব। রবতা ছবিটি পরিচালনা করছেন দীনেশ বিজয়ন। এটি তাঁর ডেবিউ ছবি। পরের বছর ফেব্রুয়ারিতে রিলিজ করবে ছবিটি।

 


মন্তব্য