kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


মাত্র ২০ মিনিট দেখা যাবে ঐশ্বরিয়াকে

কালের কণ্ঠ অনলাইন   

১৭ অক্টোবর, ২০১৬ ১৪:৫০



মাত্র ২০ মিনিট দেখা যাবে ঐশ্বরিয়াকে

কমবেশি প্রায় আড়াই ঘণ্টার ছবি অ্যায় দিল হ্যায় মুশকিল। কিন্তু ছবিতে মাত্র ২০ মিনিট পর্দায় উপস্থিত থাকবেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

ট্রেলারে বা গানে ঐশ্বরিয়ার যে দৃশ্যগুলি দেখানো হয়েছে তা ওই ২০ মিনিট থেকেই কাটা।

অ্যায় দিল হ্যায় মুশকিলের প্রধান চরিত্র রণবীর কাপুর ও আনুশকা শর্মা। পরিচালক করণ জোহর সে কথা আগেই জানিয়েছিলেন। তাই আনুশকা অনুপস্থিত থাকায় প্রোমোশন থেকে বাদ যেতে হয়েছে ঐশ্বরিয়া রাই বচ্চনকেও। ঐশ্বরিয়ার চরিত্রটি নাকি অতিথি শিল্পীর থেকে একটু বেশি। ছবিতে তিনি থার্ড লিড। তারও পরে ফাওয়াদ খান। তাঁর চরিত্রটি ঐশ্বরিয়ার থেকেও ছোট।

এখন প্রশ্ন উঠতেই পারে, এত কম সময় ধরে পর্দায় উপস্থিতি থাকা সত্ত্বেও কেন ছবিটি করলেন ঐশ্বরিয়া? কারণ, করণ জোহর। ঐশ্বরিয়া আর করণের বন্ধুত্ব বেশ ভালো। যখন দোস্তানা করেছিলেন করণ, তখনও চেয়েছিলেন প্রিয়াঙ্কার চরিত্রে ঐশ্বরিয়া অভিনয় করুন। ঐশ্বরিয়াও অরাজি ছিলেন না। কিন্তু বাধ সাধে তাঁর আর অভিষেকের বিয়ে। তখন অভিষেকের সঙ্গে সদ্য বিয়ে হয়েছে ঐশ্বরিয়ার। ছবির চিত্রনাট্যে ছিল, অভিষেককে নয় চরিত্রটি ভালোবাসে ববি দেওলকে। এদিকে সবেমাত্র বিয়ের ফুল ফুটেছে ঐশ্বরিয়ার। এমন পরিস্থিতিতে অভিষেককে ছেড়ে ববির সঙ্গে যেতে রাজি হননি তিনি। ফলে দোস্তানা চলে যায় প্রিয়াঙ্কার কাছে।

এবার যখন অ্যায় দিল হ্যায় মুশকিলের অফার করণ নিয়ে গেলেন ঐশ্বরিয়া কাছে, না করেননি তিনি। তার দুটি কারণ ছিল। প্রথমত, অতীতে তিনি যে চরিত্রটি হাতছাড়া করেছেন, তার জন্য আফসোসের সীমা ছিল না। দ্বিতীয়ত, চরিত্রটিও তাঁর বেশ পছন্দ হয়েছিল। এমন একটি ক্রিয়েটিভ নারী, যিনি নিজের লক্ষ্য নিজে স্থির করেন, এমন চরিত্র কি হাতছাড়া করা যায়? তা হোক না ২০ মিনিটের।

অ্যায় দিল হ্যায় মুশকিল রিলিজ করবে ২৮ অক্টোবর। ছবিতে অভিনয় করছেন ঐশ্বরিয়া রাই বচ্চন, রণবীর কাপুর, অনুশকা শর্মা ও ফাওয়াদ খান। ছবিটি পরিচালনা করেছেন করণ জোহর।


মন্তব্য