kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


এসবে অস্বস্তি নেই রণবীরের

কালের কণ্ঠ অনলাইন   

১৬ অক্টোবর, ২০১৬ ১৩:৩৯



এসবে অস্বস্তি নেই রণবীরের

কাপড় না পরে পোজ দেওয়া, ফটোশুট করা, কোনও কিছুতেই নাকি অস্বস্তি হয় না রণবীর সিংয়ের। একটি সাক্ষাৎকারে রণবীর জানিয়েছেন একথা।

একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রণবীর বলেছেন,  নগ্নতা নিয়ে আমার কোনও সমস্যা নেই। আমি তো কিছু প্রদর্শন করছি না। আমি আমার ত্বক নিয়ে যথেষ্ট কমফর্টেবল। রণবীর আরও বলেছেন, সবাই বলে অভিনেতারা নগ্ন হন। কিন্তু আক্ষরিকভাবে তা সত্য নয়। যখন কোনও অভিনেতা অভিনয় করেন, তখন তাঁরা অভিনয়ই করেন। নগ্ন কি নগ্ন নয়, মন থেকে তাঁরা সেটা অনুভবই করেন না।

বেফিক্রের ট্রেলারে রণবীর সিংকে অর্ধনগ্ন অবস্থায় দেখা গেছে। একটি দৃশ্যে শুধুমাত্র অন্তর্বাস পরে শুট করেছেন তিনি। শোনা গেছে ছবিতে নাকি আরও সাহসী দৃশ্যে অভিনয় করেছেন রণবীর। তাঁকে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখা যাবে। দৃশ্যটি পিছন থেকে শুট করা হয়েছে। তবে দৃশ্যটি সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পাবে কিনা, তা নিয়ে চিন্তিত প্রযোজক ও পরিচালক।

ছবিতে রণবীর ছাড়াও অভিনয় করেছেন বাণী কাপুর। ছবির ট্রেলারে তাঁকেও অন্তর্বাস পরে দেখা গেছে। কিন্তু সবচেয়ে বেশি নজর কেড়েছে চুমুর দৃশ্যগুলি। ৯ ডিসেম্বর রিলিজ় করবে বেফিক্রে। ছবিটি পরিচালনা করেছেন আদিত্য চোপড়া।

 


মন্তব্য