kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


তানজিন তিশা-ই হচ্ছেন জাজের নতুন নায়িকা!

কালের কণ্ঠ অনলাইন   

১৬ অক্টোবর, ২০১৬ ০৯:৩৪



তানজিন তিশা-ই হচ্ছেন জাজের নতুন নায়িকা!

জাজের নতুন চমক হচ্ছেন তানজিন তিশা! এমনটাই জানা গেছে। একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, জাজ মাল্টিমিডিয়ার নতুন চমক হিসেবে আসছেন তানজিন তিশা।

তিনিই হবেন বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার পরবর্তী ছবি 'ধেৎতেরিকি' এর আরেক নায়িকা। রোশানের বিপরীতে জুটি বেঁধে অভিনয় করবেন। 'ধেৎতেরিকি' ছবির পরিচালক শামীম। তবে সূত্রের খবর দিয়ে তানজিন তিশার বিষয়টি শতভাগ নিশ্চিত করছে না কালের কণ্ঠ। যদিও দেশের শীর্ষসারির একজন অভিনেতা 'সূত্র'র ওপর নাখোশ। কিন্তু আমাদের দেশের মিডিয়াগুলো এই সূত্রের মাধ্যমেই বড় বড় খবরগুলোকে সামনে নিয়ে এসেছে।

জাজের নতুন এই ছবিতে কয়েকটি নতুন মুখের কথা শোনা যায়। ভারতের অদিতিকেও এই ছবিতে চুক্তিবদ্ধ করার কথা ছিল। জাজ কর্তারা চেয়েছিলেন ভারতের কোনো নায়িকাকে যুক্ত করতে। এ জন্য ভারতে যাতায়াতও করা হয়েছে। কিন্তু ফলাফল শূন্য। সবকিছু বাদ দিয়ে এখন ঘরের মেয়ে তিশাকেই নেওয়া হচ্ছে বলে জানা গেছে।

কিছুদিন আগে হাবিব ওয়াহিদের 'ওরে মন বেপরোয়া কেন আজ' গানের মডেল হিসেবে কাজ করেছেন তানজিন তিশা। আবারো মিউজিক ভিডিওর মডেল হওয়া প্রসঙ্গে তানজিন তিশা বলেছিলেন, কিছুদিন আগে বলেছিলাম, আমি আর মিউজিক ভিডিওতে কাজ করবো না। কারণ দুই থেকে তিন মাসের মধ্যে চলচ্চিত্রে কাজ শুরু করতে যাচ্ছি। এদিকে তানজিন তিশা কোন চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন? আর এই যে সময়ের ব্যবধান তিশা বলেছিলেন সেটাও জাজের নতুন ছবির যাত্রা শুরুর সাথে মিলে যায়।

মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া ও জলি। এরপর কে হবেন জাজের ঘরের নতুন মুখ? নামটি সঠিকভাবে বলতে পারলেই পুরস্কারস্বরূপ জাজের পক্ষ থেকে মিলবে ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন। জাজ মাল্টিমিডিয়ার পেজে এমন ঘোষণাই দেওয়া হয়েছে। কিন্তু সাধারণ দর্শকরা একটা নাম তো আর বানিয়ে বলতে পারেন না। এমন কারো নাম বলতে হবে যা পূর্বে আলোচিত। এ ক্ষেত্রে ভারতের কোনো নতুন নায়িকার কথা বাদ দিতেই হবে। দেশের কারো নাম বলতে গেলে আলোচিত কারো নামই বলতে হবে। সেক্ষেত্রেও তিশা এগিয়ে। এর আগের একটি ছবিতে তানজিন তিশার নাম একাধিকাবার উচ্চারিত হলেও সেটা বাস্তবে দেখা যায়নি। তবে এবার দেখা যাবে। এমনটাই সূত্রের খবর।


মন্তব্য