kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


'আয়নাবাজি' ফিরিয়ে আনছে হলবিমুখ দর্শকদের

কালের কণ্ঠ অনলাইন   

১৫ অক্টোবর, ২০১৬ ১৪:২২



'আয়নাবাজি' ফিরিয়ে আনছে হলবিমুখ দর্শকদের

গত ৩০ সেপ্টেম্বর মুক্তি পেয়েছিল অমিতাভ রেজার বহুল প্রতীক্ষিত ছবি 'আয়নাবাজি'। শুরুতে দেশব্যাপী মাত্র ১৯টি হল পায় ছবিটি।

কিন্তু সময় গড়ানোর সাথে সাথে সর্বমহলে তুমুল জনপ্রিয় হয়ে উঠছে ছবিটি। সোশাল সাইগুলো ভরে যাচ্ছে প্রশংসায়। হল মালিকরা বলছেন, বহুদিন পর সিনেমা হল থেকে মুখ ফিরিয়ে নেওয়া শিক্ষিত মধ্যবিত্ত সমাজ 'আয়নাবাজি' দেখতে যাচ্ছেন।

কিন্তু দেখতে গেলেই তো হবে না, টিকিট তো থাকতে হবে। আয়নাবাজি চলছে এমন প্রেক্ষাগৃহগুলো প্রতিদিনই হাউসফুল যাচ্ছে। লম্বা লাইনে দাঁড়িয়ে টিকিট কাটতে হচ্ছে দর্শকদের। নিরাপত্তাকর্মীদের নজর এড়িয়ে চলছে টিকিট ব্ল্যাকিংও। দর্শকদের এই বিপুল চাহিদার কারণে দ্বিতীয় সপ্তাহে ৪৪টি হলে চলছে 'আয়নাবাজি'।

ছবিটির সংশ্লিষ্টদের সাথে কথা বলে জানা গেছে, অনেক দিন পর এমন বিকল্পধারার সুন্দর একটি সিনেমা মুক্তি পাওয়ায় দর্শকরা হলমুখো হয়েছেন। তাই সারা দেশেই ছবিটি প্রদর্শনের বিপুল চাহিদা তৈরি হয়েছে। সিনেমা হল মালিকরাও ছবিটি প্রদর্শনের জন্য আগ্রহী হয়ে উঠেছেন। যে কারণে আরও সিনেমা হলে ছবিটি মুক্তি দেওয়ার প্রক্রিয়া চলছে।

'আয়নাবাজি' সিনেমাটির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন গাউসুল আলম শাওন। প্রধান চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন নাবিলা। আরও অভিনয় করছেন জনপ্রিয় সংগীতশিল্পী এবং অভিনেতা পার্থ বড়ুয়া, ইফফাত তৃষা, গাউসুল আলম শাওন, এজাজ, সোহেল প্রমুখ।


মন্তব্য