kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


১১ বছর বয়সে ধর্ষণের শিকার হয়েছিলেন এই অভিনেতা, কে তিনি?

কালের কণ্ঠ অনলাইন   

১৫ অক্টোবর, ২০১৬ ০২:০৫



১১ বছর বয়সে ধর্ষণের শিকার হয়েছিলেন এই অভিনেতা, কে তিনি?

বেশ কিছুদিন আগেই লিঙ্গ পরিবর্তন করে মেয়ে হয়েছেন তিনি। সম্প্রতি তিনি জানালেন মাত্র এগারো বছর বয়সে ধর্ষণের স্বীকার হয়েছিলেন।

জেনে নিন আসল ঘটনা।

‘স্প্লিটসভিলা’-খ্যাত অভিনেতা ও মডেল গৌরব অরোরা বেশ কিছুদিন আগেই লিঙ্গ পরিবর্তন করে মেয়ে হয়েছেন। তাঁর বর্তমান নাম গৌরী অরোরা। এমটিভি ‘স্প্লিটসভিলা’-তে থাকাকালীনই তাঁকে নিয়ে বেশ চর্চা হয়েছিল।

সম্প্রতি একটি পত্রিকাকে দেয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন তাঁর জীবনের এক চাঞ্চল্যকর তথ্য। মাত্র ১১ বছর বয়সে তাঁর উপরে যৌন নির্যাতন করা হয়েছিল। সেই সময়ে ওই অপরাধীর বয়সও বেশ অল্পই ছিল। ছোটবেলা থেকেই তিনি মেয়েদের পোশাক পরতে ভালবাসতেন, যা তাঁর পরিবার থেকে একেবারেই মেনে নেয়া হয়নি। শুধু তাই নয়, সেই বয়সে তাঁকে একজন পুরুষের মতো আচার-আচরণ শেখানোর চেষ্টা চলে, সেই সময়েও তাঁকে শারীরিকভাবে নির্যাতন করা হয়েছিল।

তিনি আরও জানিয়েছেন, এই ঘটনার জন্য তাঁকেই দোষারোপ করা হয়েছিল, কারণ তিনি মেয়েদের পোশাক পরেছিলেন বলে। এই ঘটনাটি ঘটিয়েছিল গৌরবের সহপাঠী কিছু ছেলে, যারা তাঁর থেকে বয়সে ছয়-সাত বছরের বড় ছিল। টিউশনের পরে তাঁকে পার্কে ডেকে নির্যাতন করা হয়। ছোটবেলা থেকেই তাঁর ছেলেদের প্রতি বিশেষ আকর্ষণ ছিল, তাই প্রথমে তিনি বিষয়টি উপভোগ করলেও পরে তিনি সমস্যা বুঝতে পারেন। ততক্ষণে ঘটনা নিয়ন্ত্রণের বাইরে বেরিয়ে গেছে। গৌরব তাঁর মাকে গোটা  বিষয়টি জানালে তাঁর মা ঘটনাটি চেপে যান। পরে জানাজানি হলে তাঁর বাবা পুলিশে খবর দেন। কিন্তু তাতে কোনো লাভ হয়নি। পাড়া-প্রতিবেশীদের কাছে যথেষ্ট হয়রানির স্বীকার হতে হয় তাঁকে।

সূত্র: এবেলা


মন্তব্য