kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


ঐশ্বরিয়া-রণবীরের ঘনিষ্ঠ দৃশ্য ছেঁটে ফেলা হলো

কালের কণ্ঠ অনলাইন   

১৩ অক্টোবর, ২০১৬ ১৯:৪৯



ঐশ্বরিয়া-রণবীরের ঘনিষ্ঠ দৃশ্য ছেঁটে ফেলা হলো

আবার কাঁচি অ্যায় দিল হ্যায় মুশকিলে। ফাওয়াদ খানের পর এবার ছবি থেকে বাদ যেতে চলেছে ঐশ্বরিয়া-রণবীর ঘনিষ্ঠ দৃশ্য।

অ্যায় দিল হ্যায় মুশকিলের শুরু থেকেই আলোচনার বিষয় ছিল রণবীর-ঐশ্বরিয়ার ঘনিষ্ঠ দৃশ্য। ঐশ্বরিয়ার এমন সাহসী দৃশ্যে অভিনয় করা নাকি পছন্দ হয়নি বচ্চন পরিবার। আগে শোনা গিয়েছিল অ্যায় দিল হ্যায় মুশকিলে রণবীর কাপুর আর ঐশ্বরিয়া রাই বচ্চনের চুমু নিয়ে নাকি সমস্যা আছে বচ্চন পরিবারের। তাই ঐশ্বরিয়া নিজে নাকি সেই সিন বাদ দেওয়ার অনুরোধ করেন করণকে। পরে শোনা যায়, ঐশ্বরিয়া যে রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করছেন, তা পছন্দ হয়নি বিগ বির। তাই ইচ্ছাকৃতভাবেই অ্যায় দিল হ্যায় মুশকিল থেকে দূরে আছেন তিনি। অভিষেক বচ্চনও মাত্র একবার ছাড়া টুইটারে ছবি সম্পর্কে কোনও কথা বলেননি। অমিতাভ যেখানে ঐশ্বরিয়ার জজ়বার প্রচার সোশাল মিডিয়ায় করেছিলেন, তিনিও চুপ। তিনি নাকি ছবির ট্রেলারও দেখেননি।

তবে বচ্চন পরিবারের জন্য কাঁচি পড়েনি অ্যায় দিল হ্যায় মুশকিলে। সেন্সর বোর্ডের কারণে করণকে তিনটি ঘনিষ্ঠ দৃশ্য ছেঁটে বাদ দিতে হচ্ছে। ওই তিনটি দৃশ্য বাদ দেওয়ার পরই U/A সার্টিফিকেট পায় ছবিটি।

সেন্সর বোর্ডের সদস্যরা যেদিন ছবিটি দেখেন, সেদিন করণ নিজে সেখানে উপস্থিত ছিলেন। একটি দৃশ্যও যেনবাদ না যায়, চেয়েছিলেন তিনি। কিন্তু শেষ রক্ষা হয়নি। ছবিটি দেখে বোর্ডের সদস্যরা বেশ কয়েকটি দৃশ্য ছাঁটার নির্দেশ দেয়। কিন্তু করণ নাকি সদস্যদের সঙ্গে তর্ক করেন। বলেন, ছবির জন্য সেই দৃশ্যগুলি দরকার। ছবির থিম ম্যাচিওরড। তাই সব বাদ দিলে নান্দনিকতাই আর থাকবে না। শেষমেশ তিনটি সিন কাটার নির্দেশ দেয় CBFC। করণ সেটি মেনে নেন। ওই তিনটি দৃশ্যেই রণবীর ও ঐশ্বরিয়াকে ঘনিষ্ঠ ছিলেন।

২৮ অক্টোবর রিলিজ় করবে অ্যায় দিল হ্যায় মুশকিল। ছবিতে রণবীর কাপুর ও ঐশ্বরিয়া রাই বচ্চন ছাড়াও থাকছেন অনুষ্কা শর্মা। শোনা গেছে ফাওয়াদ খানের জায়গায় ছবিতে আসছেন সইফ আলি খান।

 


মন্তব্য