kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


সালমান খানের বিগ বস হাউসে আগুন জ্বালাবেন যারা

কালের কণ্ঠ অনলাইন   

১২ অক্টোবর, ২০১৬ ২৩:৪০



সালমান খানের বিগ বস হাউসে আগুন জ্বালাবেন যারা

ঘোষণা আগেই করা হয়েছিল। এবার শুধু তারকারা নন, সঙ্গে থাকবেন আম আদমিও।

সেই মতো বিগ বস-এর দশম পর্বের জন্য ১৩ জন সাধারণ প্রতিযোগীদের তালিকা ঘোষণা করা হল কালার্স চ্যানেলের তরফে। খবর এই সময়ের।

ব্যবসায়ী থেকে ব্যাংকার,উদ্যোক্তা থেকে কর্পোরেট এক্সিকিউটিভ, শিক্ষক থেকে শিক্ষার্থী – তালিকায় ভারসাম্য রাখার চেষ্টা করেছে চ্যানেল কর্তৃপক্ষ। নন- সেলিব্রিটি এই প্রতিযোগীরা বিগ বসের দশম পর্বে দর্শকদের ভরপুর বিনোদন দেবেন বলে আশা। পরিচয় করা যাক, ১৩ জন প্রতিযোগীদের সঙ্গে -

কাজল ত্যাগী : বয়স ২৩। অভিনয়ের শখ। তবে এখনও বলার মতো কোনো প্রজেক্টে কাজ জোটেনি। কাশ্মীরে জন্ম হলেও বর্তমানে মুম্বইতেই থাকেন কাজল। আপাতত নিজেকে ইউটিবার হিসেবেই পরিচয় দেন কাজল ত্যাগী।

রুচিকা সিং : বয়স চল্লিশ ছুঁইছুঁই। কিন্তু, নিজেকে পার্টি অ্যানিমেল বলতেই পছন্দ করেন রুচিকা। অভিনেত্রী হতে চাওয়া রুচিকা বিগ বসের বাড়িতে কিছু ড্রামা অন্তত দেখাবেন।

প্রিয়াঙ্কা জাগ্গা : দিল্লি কি কুড়ি! হ্যাঁ ৩২ বছরের প্রিয়াঙ্কা আসছেন দিল্লি থেকে। মার্কেটিংয়ের চাকরি করা তরুণীর পছন্দ ব্যাডমিন্টন ও ঘুরে বেড়ানো।

লোকেশ কুমরি শর্মা : লোকেশ অনেকটা ওই পাশের বাড়ির মেয়ের। ছটফটে, নাচার শখ, ঘুরতে ভালোবাসে। ২৫ বছরের এই পড়ুয়া দিল্লিতে পড়াশোনা করছেন।

নিতিভা কৌল : ২৩ বছরের দিল্লির এই সুন্দরী পেশায় অ্যাকাউন্ট স্ট্র্যাটেজিস্ট। নাচ, গানের পাশাপাশি সাঁতার কাটতে ভালোবাসে নিতিভা। আর বিগ বসের বাড়িতে সাঁতার বরাবর বিতর্কের জায়গা। নিতিভার ভাগ্যে কী আছে দেখা যাক!

মন্দিরা চৌহান : পুণের এই রেডিও জকি ম্যান্ডি নামে পরিচিত। রোড ট্রিপের পাশাপাশি পার্টি করতে ভালোবাসেন মন্দিরা।

মনোজ মনু পাঞ্জাবি : পেশায় ব্যবসায়ী মনোজ একজন স্বঘোষিত ‘রোমিও’। কার্টুনের ভক্ত মনোজ ভালো মিমিক্রি অভিনেতা। জয়পুরের মনোজের মিমিক্রি দেখে সলমান খানের প্রতিক্রিয়া কী হতে পারে বলুন তো!

মনবীর গুর্জার : পছন্দ কুস্তি ও শরীরচর্চা। নিজস্ব ডেয়ারি ফার্ম থাকলেও বিগ বসে আসছেন মনবীর। ২৯ বছর বয়সি মনবীরের সঙ্গে কারোর সমস্যা হবে না তো?

নবীন প্রকাশ : ২৬ বছরের নবীনের বাড়ি বিহারে। পেশায় শিক্ষক নবীন বিগ বসের বাড়িতে কী শিক্ষা দেবেন দেখার।

প্রমোদ দাহিয়া : লেখক, খেলোয়াড়, গায়ক, অভিনেতা – না ফারহান আখতার নন, ইনি প্রমোদ দাহিয়া। হরিয়ানার এই যুবক বিগ বসের ঘরে কিছু কামাল তো দেখাবেন।

নিখিল মেহতা : ২৪ বছরের মুম্বইয়ের বাসিন্দা নিখিল এন্টাটেইনার হিসেবে পরিচিত। অভিনয় ও গানের পাশাপাশি ক্রিকেটের শখ রয়েছে তাঁর।

দেব দেবগন : না ইনি অজয় দেবগনের কেউ হন না! ৩০ বছরের দেব লুধিয়ানার বাসিন্দা। পেশায় ব্যবসায়ী।

ফিরোজ খান : অ্যাডভেঞ্চারের শিখ ২৪ বছরের ফিরোজের। বিগ বসের বাড়িতে তিনি কী অ্যাডভেঞ্চার করবেন সেটা সময় বলবে।

এদের মধ্যে কার স্বপ্ন সফল হবে? কে জিতবেন বিগ বস দশের শিরোপা? তার জন্য করতে হবে অপেক্ষা। আর দেখতে হবে বিগ বস দশ। সঙ্গে অবশ্যই সলমান খান।


মন্তব্য